scorecardresearch

বড় খবর

ছাগলদের খাওয়াচ্ছেন অক্ষয় কুমার, ভিডিও দেখে ভক্তদের শোরগোল নেটদুনিয়ায়

খোশমেজাজে অক্ষয়, তাঁর এই কাজকে কুর্নিশ জানালেন ভক্তরা

অক্ষয় কুমার

বলিউডের খিলাড়ি কুমার যে পশুপ্রেমী তার ঝলক মিলেছিল পূর্বেই। পোষ্য কুকুরের সঙ্গে তার ভিডিও দেখেই মুগ্ধতায় মজেছিলেন নেট জনতা। প্রকৃতি প্রেমিক হিসেবেও তার বেশ নাম রয়েছে। আর এবার পৌঁছালেন নিজের হাতে খাবার খাওয়াতে, তার সঙ্গী বেশ কয়েকটি ছাগল। 

অভিনয়ের সঙ্গে সঙ্গে অক্ষয় ( Akshay Kumar ) যথেষ্ট সামাজিক কাজ করেন, সুযোগ পেলেই মাঠে ঘাটে খেলে দৌড়িয়ে বেড়ান। আজকে নিজের হাতেই গুটি কয়েক ছাগলকে খাওয়ালেন। পৌঁছেছিলেন কোনও ফার্ম হাউসে, চারিপাশে প্রাণীদের সমাগম। সবুজ হুডি এবং জিন্সে দেখা গেল অভিনেতাকে। ভিডিও শেয়ার করেই তিনি লেখেন, এত ছোট ছোট কাজে মনে এত শান্তি থাকছে, আর কি চাওয়া যায় ভগবানের কাছে? প্রকৃতির বুকে এমন অসামান্য খুশি এবং আনন্দে ভরিয়ে দেওয়ার জন্য ধন্যবাদও জ্ঞাপন করেছেন। শুধু তাই নয়, অক্ষয়কে সামনে পেয়ে প্রাণীগুলোরও যেন আনন্দের শেষ নেই! লাফিয়ে দাপিয়েই সময় ব্যয় করছে তারা।

তার এই মধুর ভিডিও দেখে আবেগে আপ্লুত অনুরাগীরা। নিদারুণ মন্তব্যে ভরিয়ে দিয়েছেন তারা। কেউ বলছেন, “এইজন্য আপনাকে এত ভালবাসি!” আবার কেউ মজার ছলেই বলছেন, “খিলাড়ি কুমারকে দেখে ছাগল গুলোও খেলতে শুরু করেছে”। আরেকজনের মন্তব্য নজর কাড়ার মত, বললেন “আপনাকে ছাগলরাও চেনে? কপিল শর্মা শোয়ের মত ওখানেও প্রতি মাসে যান নাকি?” কেউ কেউ তার এই মানবতাকে কুর্নিশ জানিয়েছন। এতবড় সুপারস্টার হয়েও তার এমন মহানুভব, সাদামাটা স্বভাব সত্যিই প্রশংসনীয়। 

উল্লেখ্য, শেষবার ‘আতরঙ্গি রে’ সিনেমায় দেখা যায় অক্ষয়কে। তার আগে বক্স অফিস কাঁপিয়েছে ‘সূর্যবংশী’। পরবর্তীতে ‘রাম সেতু’, ‘সেলফি’, ‘পৃথ্বীরাজ’ এবং অন্যান্য সিনেমায় দেখা যাবে তাকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar being a simple person spent time with goats