বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

জন্মদিনের আগের দিনই মা’কে হারালেন অক্ষয়, আবেগঘন পোস্টে চোখে জল অভিনেতার

অভিনেতার আক্ষেপ, “আর কখনও জন্মদিনে মা এভাবে আদর করবে না।”

Akshay Kumar, Akshay Kumar birthday, Akshay Kumar on mother, মাতৃহারা অক্ষয় কুমার, অক্ষয় কুমারের জন্মদিন, bollywood, bengali news today
জন্মদিনে মাকে নিয়ে আবেগঘন পোস্ট অক্ষয় কুমারের

৯ সেপ্টেম্বর জন্মদিন। আর তার ঠিক আগের দিনই, অর্থাৎ ৮ সেপ্টেম্বর মাকে হারিয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। ছিলেন লন্ডনে। মায়ের অসুস্থতার খবর শুনে আর থাকতে পারেননি। তড়িঘড়ি বিমানে উড়ে এসেছেন মুম্বইতে। কিন্তু তখনও কি আর জানতেন যে, এবার আর মাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে যেতে পারবেন না! মাতৃহারা হয়ে যেন মাথায় বজ্রপাত অভিনেতার। কিন্তু ওই অদৃষ্টের খেলা! জন্মদিনের ঠিক আগের দিন সকালেই মাকে চিরতরে হারালেন অক্ষয়।

শোকস্তব্ধ গোটা পরিবার-পরিজন। এবারের জন্মদিনটা তো স্পেশ্যাল হতে পারে না। আর কখনও বিশেষ এই দিনটিতে মা অরুণা ভাটিয়া (Aruna Bhatia) ছেলে অক্ষয়ের কপালে চুমু এঁকে দেবেন না। স্নেহের সঙ্গে বুকে কাছে টেনে নিয়ে আশীর্বাদ করবেন না। ভাবতেই পারছেন না বলিউডের খিলাড়ি কুমার। অতঃপর জন্মদিনের সাত সকালেই মাকে নিয়ে আবেগঘন পোস্ট করেছেন তিনি। যা দেখে চোখে জল নেটজনতাদের।

[আরও পড়ুন: বড় ঘোষণা! ‘দাদাগিরি’ এবার সিনেপর্দায়, জল্পনার অবসান ঘটিয়ে আসছে সৌরভের বায়োপিক]

ছবিতে দেখা গেল মা অরুণা ছেলে অক্ষয়কে পরম স্নেহের সঙ্গে গালে চুমু খাচ্ছেন। অভিনেতাও মায়ের আদরে মজে। কিন্তু এখন এই ক্যামেরাবন্দি মুহূর্তটাই সম্বল। কারণ অভিনেতার মূল চালিকাশক্তি, তাঁরা মা-ই তো আর এই দুনিয়ায় নেই। মায়ের সঙ্গে ছবি শেয়ার করে অক্ষয় লিখলেন, “এভাবে আর মা কখনও আদর করবেন না। কিন্তু আমি জানি, মা যেখানেই রয়েছেন না কেন, সেখান থেকেই আমার জন্য হ্যাপি বার্থ ডে গাইছেন। আপনাদের সবাইকে ধন্যবাদ সমবেদনা আর শুভেচ্ছা জানানোর জন্য।”

মাকে নিয়ে অভিনেতার এই আবেগঘন পোস্ট দেখে নেটজনতাদের চোখও ভিজেছে জলে। প্রসঙ্গত, বুধবার মায়ের মৃত্যুর খবর শেয়ার করে অক্ষয় কুমার লিখেছিলেন, “অত্যন্ত ব্যথিত মনে জানাচ্ছি, আমার মা শ্রীমতি অরুণ ভাটিয়া ইহলোক ত্যাগ করেছেন। পরপারে আমার বাবার সঙ্গে ফের মিলিত হয়েছেন। তিনি আমার সবকিছু ছিলেন। আজ খুব কষ্ট হচ্ছে। আপনাদের প্রার্থনা আমার পরিবারকে এই কঠিন মুহূর্ত পেরতে সাহায্য করবে, ওম শান্তি!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar birthday actor penned heartfelt note for mother on his birthday

Next Story
মসজিদে নাচের ভিডিও শুট! পাক অভিনেত্রীকে গ্রেফতারের নির্দেশ আদালতেরSaba Qamar, Hindi Medium, Pakistan actress Saba Qamar, সাবা কামার, হিন্দি মিডিয়াম অভিনেত্রী, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com