টুইঙ্কল খান্না, ববি দেওলদের সঙ্গে জন্মদিন কাটাচ্ছেন অক্ষয় কুমার

৫১-য় পা রাখলেন বলিউডের খিলাড়ি। আর এইদিনটা স্ত্রী টুইঙ্কল খান্না, পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুদের সঙ্গেই কাটালেন অক্ষয় কুমার।

By: Mumbai  Updated: September 9, 2018, 4:45:13 PM

জীবনের হাফ সেঞ্চুরিটা করেই ফেললেন অক্ষয় কুমার। ৫১-য় পা রাখলেন বলিউডের খিলাড়ি। আর এইদিনটা স্ত্রী টুইঙ্কল খান্না, পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুদের সঙ্গেই কাটালেন অক্ষয় কুমার। ববি দেওলও উপস্থিত সেই সেলিব্রেশনে। সবাইকে নিয়ে আক্কি বেরিয়েছেন ডিনারের উদ্দ্যেশে। টুইঙ্কেল খান্না সোশাল মিডিয়ায় পোষ্ট করেছেন সেই ছবি। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, হ্যাপি বার্থ ডে টু মাই লাভলি মি. কে! সামনেই হাউসফুল ফ্র্যাঞ্চাইজির নতুন ছবি মুক্তি আর সেখানেই অক্ষয়ের সঙ্গে দেখা যাবে ববি দেওলকে।

Akshay Kumar and Twinkle Khanna were spotted heading to the actor’s birthday celebration get together. (Photo credit: Varinder Chawla) অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্নাকে একসঙ্গে দেখা গেল খিলাড়ির জন্মদিন পালন করতে। Photo credit: Varinder Chawla Twinkle Khanna with Anu Dewan and Tanya Deol. (Photo credit: Varinder Chawla) জন্মদিনের পার্টিতে দেখা গেল অনু দিওয়ান, তানিয়া দেওল ও টুইঙ্কল খান্না। Photo credit: Varinder Chawla Akshay Kumar strikes a pose with Twinkle Khanna and friends. (Photo credit: Varinder Chawla) টুইঙ্কল খান্না, ববি দেওল ও বন্ধুদের সঙ্গে ক্যামেরায় পোজ দিলেন আক্কি। Photo credit: Varinder Chawla

কিন্তু শুধু ববি কিংবা টুইঙ্কেল নয়, বলিউডের তারকারাও শুভেচ্ছা জানালেন খিলাড়িকে। টুইঙ্কেলের ঘনিষ্ঠ বন্ধু করণ জোহর থেকে শুরু করে অনিল কাপুর কে নেই তালিকায়। শুভেচ্ছা জানালেন ভূমি পেডনেকরও।

আরও পড়ুন, বিগ বস ১২ -তে দেখা যাবে অনুপ জলোটাকে

সামনেই অক্ষয়য়ের বিগ বাজেট ছবি 2.0 টিজার মুক্তি। আপাতত সেই প্রস্তুতিতেই ব্যস্ত বলিউড ক্যাসানোভা। ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে 2.0 টিজার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Akshay kumar birthday twinkle khanna photos

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X