মি টু-এর জের, হাউসফুল ৪ থেকে সরে দাঁড়াতে বাধ্য হলেন পরিচালক সাজিদ খান

হ্যাশট্যাগ মিটু (# MeToo) মুভমেন্টে সামিল হতে নতুন ছবি হাউসফুল ৪ থেকে সরে গেলেন অক্ষয় কুমার। সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে এমনই বার্তা দিলেন অভিনেতা।

By: Mumbai  Updated: Oct 12, 2018, 8:00:16 PM

হ্যাশট্যাগ মি টু (#MeToo) মুভমেন্টে সামিল হতে হাউসফুল ৪ থেকে সরে গেলেন অক্ষয় কুমার। পাশাপাশি কার্যত শুটিং-এর কাজ বন্ধ করতে বাধ্য হলেন পরিচালক সাজিদ খানও। সম্প্রতি নিজের টুইটারে এমনই বার্তা দিলেন অভিনেতা। ২০১৯-এ রিলিজ হওয়ার কথা ছিল সাজিদ খান পরিচালিত ছবি ‘হাউজফুল ৪’। তবে ইতিমধ্যেই সাজিদের বিরুদ্ধে একের পর এক যৌন হেনস্থার অভিযোগ প্রকাশ্যে এনেছেন রেচেল হোয়াইট, সালোনি চোপড়া এবং এক সাংবাদিক সহ আরও বেশ কয়েকজন মহিলা।

টুইটারে অক্ষয় লেখেন, “আমি সবে দেশে ফিরেছি। খবরগুলো দেখলাম। আমি হাউজফুল ৪-এর প্রযোজককে শুটিং বন্ধ রাখার অনুরোধ করেছি। পরবর্তী তদন্ত না হওয়া পর্যন্ত শুটিং বন্ধ রাখলে ভাল। এটা এমন একটা বিষয় যাতে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া উচিত। অভিযোগ প্রমাণিত হয়েছে এমন কারও সঙ্গে আমি কাজ করব না। নিগৃহীতাদের সর্ম্পূণ নিরপেক্ষ বিচার পাওয়া উচিত।”

এরপরই একের পর এক টুইট করেন সাজিদ এবং অক্ষয়ের স্ত্রী টুইঙ্কেল খান্নাও। পরিচালক নিজেও বন্ধ করছেন এই প্রোজেক্টের কাজ।একথা তিনি জানান টুইটারেই। প্রসঙ্গত, প্রোজেক্টের সঙ্গে যুক্ত ছিলেন নানা পাটেকরও, যাঁর বিরুদ্ধে অভিনেত্রী তনুশ্রী দত্তর অভিযোগকে কেন্দ্র করেই বলিউডে শুরু হয় #মিটু আন্দোলন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: #MeToo: মি টু-এর জের, হাউসফুল ৪ থেকে সরে দাঁড়ালেন অক্ষয় কুমার

Advertisement

ট্রেন্ডিং