scorecardresearch

বড় খবর

Akshay Kumar: রাজনীতিতে অক্ষয়? বিরাট আপডেট দিলেন ‘খিলাড়ি’

জল্পনা দীর্ঘদিন ধরেই। এবার কী বললেন অক্ষয় কুমার?

Akshay Kumar, Akshay Kumar on politics, অক্ষয় কুমার, রাজনীতিতে অক্ষয় কুমার, অক্ষয়ের বিজেপি ঘনিষ্ঠতা, bengali news today
মোদীর সঙ্গে অক্ষয় কুমার

অক্ষয় কুমারের রাজনীতি-যোগের জল্পনা দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছে। এমনকী অভিনেতার বিজেপি ঘনিষ্ঠতা নিয়েও বি-টাউনের অন্দরে কানাঘুষো কথার অন্ত নেই। গত লোকসভা ভোটের সময় থেকেই তাঁর রাজনীতির ময়দানে পদাপর্ণের কথা শোনা যাচ্ছে। কারণ, নরেন্দ্র মোদী, অমিত শাহ থেকে যোগী আদিত্যনাথ গেরুয়া শিবিরের নেতা-মন্ত্রীদের সঙ্গে একাধিকবার সাক্ষাৎ-ও সেরেছেন অক্ষয়। এবার রাজনীতি যোগ নিয়ে বড়সড় আপডেট দিলেন অভিনেতা।

কবে রাজনীতিতে যোগ দিচ্ছেন অক্ষয় কুমার? সেই প্রশ্নের উত্তর পাওয়ার জন্য কৌতূহলের অন্ত নেই অনুরাগীদের। এবার বলিউডের ‘সম্রাট পৃথ্বীরাজ’ সেই প্রসঙ্গেই বললেন, “আমি সিনেমা তৈরি করেই খুশি রয়েছি। অভিনেতা হিসেবে সামাজিক যে কোনও ইস্যু নিয়ে কাজ করি। ১৫০টির মতো সিনেমার প্রযোজনা করেছি। তাই রাজনীতিতে যোগ দেওয়ার কোনও সম্ভাবনা নেই।”

এখানেই অবশ্য থামেননি অক্ষয়। কেন রাজনৈতিক কেরিয়ারের থেকে ফিল্মকে এগিয়ে রাখেন তিনি, সেকথাও ফাঁস করলেন। অভিনেতার কথায়, “বছরে ৩-৪টে কমার্শিয়াল সিনেমা প্রযোজনা করি। তার মধ্যে অনেকগুলোই সামাজিক সচেতনতা বাড়ানোর বার্তা দেয়।”

[আরও পড়ুন: তনুকাকু কান ধরে দাঁড় করিয়ে রাখতেন আমাকে: মৌসুমী চট্টোপাধ্যায়]

‘সম্রাট পৃথ্বীরাজ’ মুক্তি পাওয়ার পর এবার অক্ষয় তাঁর আগামী ছবি ‘রক্ষা বন্ধন’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। সম্প্রতি স্ত্রী টুইঙ্কল খান্না ও মেয়ে নিতারার সঙ্গে লন্ডনে ঘুরতে গিয়েছিলেন অক্ষয় কুমার। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজনীতি প্রসঙ্গে মুখ খোলেন অভিনেতা।

প্রসঙ্গত, ‘সম্রাট পৃথ্বীরাজ’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও অক্ষয়ের হাতে এখন রামসেতু, সেলফি, গোর্খা-র মতো পরপর একাধিক সিনেমা রয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar denies joining politics