বড় খবর

‘জয় শ্রী রাম’ মন্ত্রোচ্চারণ, দেশবাসীর কাছে রাম মন্দির নির্মাণের জন্য চাঁদা চাইলেন অক্ষয়

ভিডিও পোস্ট করে কী বললেন বলিউডের খিলাড়ি কুমার? শুনুন।

Akshay

‘মোদিভক্ত’র তকমা অনেকদিন আগেই জুটেছে তাঁর কপালে। বিজেপিপন্থী হিসেবেও একাধিকবার অক্ষয় কুমারের নাম উঠে এসেছে। এবার ‘জয় শ্রী রাম’ মন্ত্রোচ্চারণ করে দেশবাসীর কাছে অযোধ্যার রাম মন্দির নির্মাণের (Ayodhya Ram temple) জন্য অনুদান চাইলেন অভিনেতা। উল্লেখ্য, বর্তমানে যেখানে বেশ কিছু সিনেমা কিংবা ওয়েব সিরিজে হিন্দুধর্মকে অপমানের অভিযোগ তুলে বলিউডের একাংশকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে গেরুয়া শিবির, সেখানে অক্ষয় কুমারের (Akshay Kumar) এমন পদক্ষেপ যে স্বাভাবিকভাবেই তাঁদের চোখ টেনেছে, তা বলাই বাহুল্য।

ডিসেম্বর মাসের গোড়ার দিকের কথা। মুম্বইতে বিজেপি শাসিত উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে সাক্ষাৎ সারার পর জোর জল্পনার সূত্রপাত হয়েছিল যে অভিনেতা নাকি এবার গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন। তবে, সেই জল্পনা-কল্পনা বাস্তবায়িত না হলেও,বলিউডের খিলাড়ি কুমার কিন্তু ইতিমধ্যেই এক বড়সড় পদক্ষেপ নিয়ে নিয়েছেন। অযোধ্যায় রাম মন্দির নির্মাণের জন্য নিজের পকেট থেকে অনুদান তো দিয়েইছেন, উপরন্তু দেশবাসীর কাছেও সাহায্যের আবেদন জানিয়েছেন। আর সোশ্যাল মিডিয়ায় অক্ষয়ের সেই ভিডিও ভাইরাল হতেই ‘মোদিভক্ত’ তথা বিজেপি শিবির ঘনিষ্ঠ অভিনেতার তকমা যেন আরও জোরালো হয়ে উঠল।

“এটা খুবই খুশির খবর যে, অযোধ্যায় আমাদের শ্রী রামচন্দ্রের মন্দির নির্মাণ শুরু হয়ে গিয়েছে। এবার এই কর্মযজ্ঞে আমাদের অংশ নেওয়ার পালা। আমি তো ইতিমধ্যেই শুরু করে দিয়েছি। আশা করি, আপনারাও এই মহান কাজের অংশীদার হবেন”, অনুরাগীদের কাছে আবেদন অক্ষয় কুমারের।

রবিবার একটি ভিডিও পোস্ট করেছেন বলিউডের খিলাড়ি কুমার। যেখানে অভিনেতা নিজেই জানান দিলেন যে, মেয়েকে তিনি রামসেতুর মাহাত্ম্যের কথা বোঝাচ্ছিলেন। কীভাবে প্রতিটা মানুষ নিজের সামর্থ্য অনুযায়ী রাম সেতু বানিয়ে তুলেছেন, সেই গল্পই বলেন অক্ষয়। সেই প্রসঙ্গে স্বাভাবিকবশতই উঠে আসে রাম মন্দিরের কথা। সেই প্রেক্ষিতেই অভিনেতার আর্জি, তাঁর তরফ থেকে যতটা সম্ভব তিনি সাহায্য করার চেষ্টা করবেন। দেশবাসীরও উচিত এই মহান কর্মযজ্ঞের অংশীদার হওয়া।

দেশে বিজেপি ক্ষমতায়নকালীন রাম মন্দির ইস্যুর মতো ঐতিহাসিক মামলার নিষ্পত্তি হওয়া যে নিঃসন্দেহে উল্লেখযোগ্য, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। দীর্ঘ বিতর্কের অবসান ঘটিয়ে ২০১৯ সালের নভেম্বর মাসে দেশের শীর্ষ আদালত অযোধ্যার বিতর্কিত জমিতে রাম মন্দির নির্মাণের পক্ষে রায় দেয়। গতবছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে ভূমিপুজোর পর থেকেই মন্দির তৈরির কাজ শুরু হয়ে গিয়েছে। আগেই জানানো হয়েছিল যে, রাম মন্দির তৈরির জন্য দেশবাসীর কাছ থেকে অনুদান নেওয়া হবে। এবার সেই কাজেই কোমর বেঁধে ময়দানে নেমে পড়লেন অক্ষয় কুমার।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar donates for construction of ayodhya ram temple asks fans to contribute

Next Story
“হিন্দু দেবদেবীদের ঠাট্টা-বিদ্রূপ, অসম্মানিত করছে”, ‘তাণ্ডব’ নিয়ে বিজেপির তুলকালামTandav
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com