scorecardresearch

বড় খবর

‘রামসেতু’ তৈরি শেষ, আবেগপ্রবণ অক্ষয় পরিচয় করালেন নেপথ্যের ‘বানরসেনা’র সঙ্গে! দেখুন

অক্ষয় বলছেন, “স্কুল-জীবনের কথা মনে পড়ে গেল।”

Akshay Kumar, Ram Setu, Nushrratt Bharuccha, Jacqueline Fernandez, অক্ষয় কুমার, রামসেতু, জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত বারুচা, bengali news today
অক্ষয় কুমার

‘রামসেতু’ নিয়ে আবেগপ্রবণ অক্ষয় কুমার (Akshay Kumar)। যোগী রাজ্যে অযোধ্যায় রাম-সীতার পুজো দিয়ে সিনেমার শুটিং শুরু করেছিলেন। দীর্ঘ কয়েক মাস বাদে সোমবার শেষ হল সেই ‘রামসেতু’র (Ram Setu) শুট। সেই প্রেক্ষিতেই মুম্বইয়ের গোরেগাঁও ফিল্ম সিটি থেকে ভিডিও শেয়ার করে নেপথ্যের বানরসেনার সঙ্গে পরিচয় করালেন খিলাড়ি কুমার।

চোখে চশমা। মাথার চুলের দৈর্ঘ্য বেড়ে কাঁধ অবধি ঝুলছে। কাঁচাপাকা দাঁড়ি। ‘রামসেতু’ লুকেই সেট থেকে ধরা দিলেন অক্ষয় কুমার। ভিডিও শেয়ার করে অভিনেতার মন্তব্য, “আরেকটা দারুণ সিনেমার কাজ আজ শেষ করলাম। এই ছবি তৈরি করতে গিয়ে অনেক কিছু শিখেছি। স্কুল-জীবনের কথা মনে পড়ে গেল আবার। অনেক কষ্ট করে রামসেতু তৈরি করেছি আমরা। এবার শুধু আপনাদের ভালবাসার প্রয়োজন।”

প্রসঙ্গত, ‘রামসেতু’ ছবিতে একজন প্রত্নতত্ত্ববিদের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। পরিচালকের আসনে অভিষেক শর্মা। যিনি কিনা এর আগে ‘তেরে বিন লাদেন’, ‘পরমাণু: দ্য স্টোরি অব পোখরান’-এর মতো ছবি তৈরি করেছেন। এই মুহূর্তে বলিউডের ব্যস্ততম অভিনেতা যে অক্ষয় কুমার তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। যেখানে খান-অভিনেতাদের হাতে হাতে গোনা গুটি কয়েক ছবি। সেখানে ‘বেল বটম’, ‘পৃথ্বীরাজ’, ‘আতরাঙ্গি রে’র মতো একাধিক ছবির করে ছক্কা হাঁকিয়ে চলেছেন অক্ষয়। এবার শেষ করলেন তাঁর বহু প্রতীক্ষিত ‘রামসেতু’ নির্মাণের কাজে।

অক্ষয় ছাড়াও ‘রামসেতু’তে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) এবং নুসরত বারুচাকে (Nushrratt Bharuccha)। শুটের শেষ দিনে তাঁরাও উপস্থিত ছিলেন। অভিনেতার শেয়ার করা ভিডিওতে দেখা গেল শুটের অন্তিম লগ্নে মজা করে সবাইকে কেক কাটতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar finished ram setu shares wrap up video