scorecardresearch

বড় খবর

‘আমার মুখ দেখে কি সমকামী মনে হয়?’, করণ জোহরকে প্রশ্ন করেছিলেন অক্ষয়

রটেছিল তুষার-সইফের সঙ্গে নাকি সমকাম সম্পর্কে ছিলেন অক্ষয় কুমার। কী কাণ্ড!

অক্ষয় কুমার – করণ জোহর

অক্ষয় কুমারের ( Akshay Kumar ) সম্পর্ক ছিল তুষার কাপুর ( Tushar Kapoor ) এবং সইফ আলি খানের ( Saif Ali Khan ) সঙ্গে? আজ্ঞে এমনই কিছু শোনা গিয়েছিল কফি উইথ করণ অনুষ্ঠানে।

কফি উইথ করণ আর সম্প্রচার হবে না। বন্ধ হয়ে গেল রিয়্যালিটি শো। আর সেই কারণেই বারবার ঘুরে ঘুরে আসছে শোয়ের নানান ঘটনা। এমন একদিন অক্ষয় উপস্থিত ছিলেন সেই শোয়ে – সেখানেই নাকি খিলাড়ি কুমার বলেন, “গুজব রটেছিল আমার সঙ্গে সমকামী সম্পর্ক রয়েছে তুষার আর সইফের”। যথারীতি, এই কথা শুনে চক্ষু চড়কগাছ করণের। অবাক হয়েই জিজ্ঞেস করেন সত্যি? উত্তরে অক্ষয় হেসে বলেন, “তোমার মনে হয়? আমার মুখ দেখলে মনে হয় আমি এরকম? আমার অতীত দেখলে মনে হয় আমি এমন?” করণ জোর গলায় বলেন, “না! একেবারেই না। এও বিশ্বাস করা যায়।”

অক্ষয় এই পর্বেই জানিয়েছিলেন, তিনি একেবারেই এই শোয়ে আসতে চাননি। কারণ, এই শোয়ে আসলে এমন কিছু কথা উঠে আসবেই যাতে সারাজীবন অন্যের কাছে ক্ষমা চাইতে হবে। তিনি করণকে উদ্দেশ্য করেই বলেন, তুমি এমন কিছু প্রশ্ন জিজ্ঞেস করবে যাতে মনোমালিন্য হবেই। কারওর খারাপ তালিকায় আমি একদম জুড়তে চাইনি। তোমার শোয়ে আসতে আমার আপত্তি, তোমার বাড়িতে যাওয়া কিংবা সামাজিক অনুষ্ঠানে দেখা করা এগুলো চলতেই পারে। তুমি আমার স্ত্রীর বন্ধু- সেই কারণেই আমার এখানে আসা।

প্রসঙ্গত, এর পরেও স্ত্রী টুইঙ্কলের সঙ্গে করণের শোয়ে এসেছিলেন তিনি। সেখানেও টুইঙ্কলের উত্তরে দিব্য জব্দ হয়েছিলেন করণ। আপাতত পৃথ্বীরাজ ছবির প্রমোশন শুরু করবেন অক্ষয়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar had relationships with tushar and saif heres what karan says