বড় খবর

সেনা-জওয়ানদের জন্য এই কাজটা করলেন অজয় দেবগন, যা কাঁদিয়ে দিল অক্ষয় কুমারকে

কী করলেন অজয় দেবগন, যা অক্ষয়কে কাঁদিয়ে দিল? দেখুন সেই ভিডিও।

Akshay Kumar, Ajay Devgn, Indian soldiers, bollywood, অজয় দেবগন, অক্ষয় কুমার, bengali news today
অজয় দেবগনের কবিতা পাঠ শুনে কাঁদলেন অক্ষয় কুমার

দেশের সেনা-জওয়ানদের শ্রদ্ধার্ঘ্য জানিয়ে কবিতা পাঠ করছিলেন অজয় দেবগন। যা শুনে কেঁদে ফেললেন খোদ অক্ষয় কুমার। মঙ্গলবারই টুইটারে একটি কবিতা পড়ার ভিডিও পোস্ট করেছিলেন অজয়। দেশের বীর যোদ্ধাদের শ্রদ্ধা জ্ঞাপন করে ‘সিপাহী’ কবিতাটি পাঠ করেন তিনি, যে কবিতার অংশ ইতিমধ্যেই ‘ভূজ: দ্য প্রাইড অফ অনার’ সিনেমার ট্রেলারে শোনা গিয়েছে। কার্গিল বিজয় দিবসের পরদিনই সেই কবিতা আবৃত্তির ভিডিও টুইটারে পোস্ট করেন অজয়। আর বন্ধু-সহকর্মীর সেই কবিতা শুনেই আবেগঘন হয়ে পড়েন অক্ষয় কুমার। নিজেই জানালেন সেকথা।

অজয়ের কবিতার ভিডিও শেয়ার করে অক্ষয় লিখেছেন, “বাস্তবজীবনে নিজের আবেগ অতটা প্রকাশ করতে পারি না আমি। কিন্তু এই কবিতা আমার চোখে জল এনে দিয়েছে। অজয় দেবগন আমি তো জানতামই না, যে তুমি কবি হিসেবেও এতটা ভাল। আর কোন কোন বিষয়ে মন জিতে নেবে বন্ধু?” পরে আরেকটি টুইটে ‘সিপাহী’ কবিতার আসল লেখক মনোজ মুন্তাসিরের প্রশংসাও করেন তিনি।

[আরও পড়ুন: জেরার সময় পুলিশের সামনেই রাজ কুন্দ্রার উপর চিৎকার! কান্নায় ভেঙে পড়েন শিল্পা শেট্টি]

এই কবিতা দেশের বীর জওয়ানদের জবানিতে লিখেছেন মনোজ মুন্তাসির। অক্ষয়ের কাছ থেকে এহেন প্রশংসা পেয়ে ধন্যবাদ জানাতে ভোলেননি অজয় দেবগনও। পাল্টা টুইটে লিখলেন, “ধন্যবাদ আক্কি। বন্ধু-সহকর্মীর কাছ থেকে এহেন প্রশংসা পেয়েও ভাল লাগে। মনোজ মুন্তাসিরকেও ধন্যবাদ জানাই ‘সিপাহী’ কবিতাটি লেখার জন্য।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar is in tears as ajay devgn recites poem sipahi on indian soldiers

Next Story
করোনাকালে মন খারাপ পরিচালক পাভেলের! কাউন্সেলিং করবেন অঙ্কুশPavel, Ankush Hazra, Riddhi Sen, Bidipta Chakraborty, পাভেলের মন খারাপ, অঙ্কুশ, ঋদ্ধি সেন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com