scorecardresearch

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন করণ জোহর ও অক্ষয় কুমার

বলিউড থেকে প্রযোজকদের হয়ে প্রধানমন্ত্রীর কাছে গেলেন করণ জোহর, অজয় দেবগণ ও অক্ষয় কুমাররা। মঙ্গলবার একদিনের জন্য মহারাষ্ট্রে গিয়েছিলেন নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন করণ জোহর ও অক্ষয় কুমার
প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন করণ অক্ষয়রা।

বলিউড থেকে প্রযোজকদের হয়ে প্রধানমন্ত্রীর কাছে গেলেন করণ জোহর, অজয় দেবগণ ও অক্ষয় কুমাররা। মঙ্গলবার একদিনের জন্য মহারাষ্ট্রে গিয়েছিলেন নরেন্দ্র মোদী। রাজভবনে ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রি ইদানীং যে সমস্ত ঘটনার সম্মুখীন হচ্ছে তা নিয়ে আলোচনা করতেই মুম্বই এসেছিলেন তিনি। সেখানে প্রযোজকদের তরফে উপস্থিত ছিলেন রিতেশ সিদ্ধাওয়ানি, সিদ্ধার্থ রায় কাপুর সহ প্রযোজক গিল্ডের সভাপতি। দেখা মিলল রাকেশ রোশন, রনি স্ক্রুওয়ালা, প্রসূন জোশীরও।

পিবিআইয়ের বিবৃতি অনুযায়ী, সিনেমার ইন্ডাস্ট্রির তরফে একটি প্রতিনিধি দল গণমাধ্যম ও বিনোদনের ক্ষেত্রে দেশে যে বিরাট উন্নতির সম্ভবনা রয়েছে সেটা সম্পর্কে একটি সম্যক ধারণা দেওয়ার চেষ্টা করেছেন। কম ও সমহারে পণ্য ও পরিষেবা করের বিরুদ্ধেও সওয়াল করেছেন তারা। প্রধানমন্ত্রী বলেন, ভারতের বিনোদন জগতের জনপ্রিয়তা সারা বিশ্বজুড়ে। ভারতের সফট পাওয়ারের একটা নিদর্শনও বটে। তিনি আশ্বস্ত করেন যে কেন্দ্রীয় সরকার এই বিষয়ে পদক্ষেপ নেবে। পরে টুইট করেও বলেন মোদী।

অক্ষয় কুমারও এই আলোচনার সময়কার ছবি টুইট করেছেন। ধন্যবাদও জানিয়েছেন প্রধানমন্ত্রীকে। ২৪ অক্টোবরের পর এই নিয়ে দ্বিতীয়বার প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসলেন চলচ্চিত্র নির্মাতারা। আগে দিল্লিতে আমির খান ও সিধওয়ানি একসঙ্গে দেখা করেছিলেন নরেন্দ্র মোদীর সঙ্গে। প্রসঙ্গত প্রধানমন্ত্রী মহারাষ্ট্রে গিয়েছিলেন ৪১ হাজার কোটি টাকার কাঠামো ও আবাসন প্রকল্প চালু করতে।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar karan johar pm narendra modi59206