বড় খবর

আটকাতে পারল না বিতর্কও! ১০০ কোটির ক্লাবে অক্ষয়ের ‘সূর্যবংশী’

অতিমারীর পর এইপ্রথম কোনও সিনেমা একশো কোটির ক্লাবে। উচ্ছ্বাস সিনেমহলের।

Sooryavanshi to mark 100-cr club, Sooryavanshi box office collection, Akshay Kumar, Katrina Kaif, bollywood, রোহিত শেট্টি, সূর্যবংশী, ক্যাটরিনা কাইফ, অক্ষয় কুমার, অক্ষয়-ক্যাটরিনার সূর্যবংশী, bengali news today
১০০ কোটির ক্লাবে অক্ষয়ের 'সূর্যবংশী'

শুক্রবারই মুক্তি পেয়েছে ‘সূর্যবংশী’ (Sooryavanshi)। আর রিলিজের প্রথমদিনেই বক্স অফিসে বাজিমাত করেছে রোহিত শেট্টি পরিচালিত এই ছবি। আয় হাঁকিয়েছিল প্রায় ৩০ কোটি। সপ্তাহান্তের মার্কশিটও ঝকঝকে। আর এবার গত এক বছরের রেকর্ড ছাপিয়ে একশো কোটির ক্লাবে অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’।

উল্লেখ্য, অতিমারীর পর এইপ্রথম কোনও সিনেমা একশো কোটির ক্লাব ছুঁতে চলেছে। এর আগে ২০২০ সালে একশো কোটির ক্লাবে পৌঁছেছিল। তবে অতিমারী আবহে সিনেমা হলের দরজা বন্ধ থাকায় অনেকেই বড়পর্দায় ছবি দেখার জন্য হা-পিত্যেশ করছিলেন। আদ্যোপান্ত মশালাদার ছবি ‘সূর্যবংশী’ কিন্তু সেই আক্ষেপ মিটিয়ে দিয়েছে। আর পরিচালকের আসনে যেখানে রোহিত শেট্টি (Rohit Shetty), সেখানে ধুন্ধুমার অ্যাকশন সিকোয়েন্স থেকে গদগদ রোম্যান্স, মুচমুচে চিত্রনাট্য যে থাকবেই, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘KBC-র শুটে ৪ ঘণ্টা দেরিতে এসেছো’, কপিলকে ভর্ৎসনা অমিতাভের!]

সিনে বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শের রিপোর্ট বলছে, গত শুক্রবার ‘সূর্যবংশী’ র বক্সঅফিস কালেকশন ২৬.২৯ কোটি, শনিবার ২৩.৮৫ কোটি, রবিবার ২৬.৯৪ কোটি আর সোমবার ১৪.৫১ কোটি। সবমিলিয়ে দাঁড়াল প্রায় ৯২ কোটি টাকা। আর মঙ্গলবার সেই সংখ্যা যে ১০০ কোটি ছাড়াবে, তা সহজেই আন্দাজ করা যায়। তবে উল্লেখ্য, প্রথম দিনের থেকে ক্রমাগত ছবির বক্স অফিস কালেকশন কিন্তু কমেছে। সবথেকে বেশি আয় হয়েছে রিলিজের দিন।

১০০ কোটির ক্লাবে প্রবেশ করলেও এই সিনেমা নিয়ে কম বিতর্ক হয়নি। এর আগে বিতর্কের শিরোনামে পৌঁছেছিল পোস্টার নিয়ে। আর মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই পাঞ্জাবের হোশিয়ারপুরের কৃষকরা বেশ কয়েকটা সিনেমা হলে বয়কট করেছিল এই ছবি। এমনকী, ছিঁড়ে ফেলেছিল পোস্টারও। তবে বিতর্ককে সঙ্গী করেও অক্ষয় কুমার (Akshay Kumar) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত ‘সূর্যবংশী’ যে ছক্কা হাঁকিয়ে ফেলেছে, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar katrina kaif film sooryavanshi to mark 100 cr club

Next Story
মা-মেয়ে নয়, যেন দুই বোন! ‘বিজলি’ গানে মেয়ের সঙ্গে শ্বেতার নাচের ভিডিও ভাইরালShweta Tiwari, Shweta Tiwari dance, Shweta Tiwari dancing with daughter, Palak Tiwari, শ্বেতা তিওয়ারি, পলক তিওয়ারি, শ্বেতা-পলকের নাচ, bollywood, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com