scorecardresearch

বড় খবর

মাফিয়া কিং অক্ষয়, রোমাঞ্চ-রগরগে অ্যাকশন দৃশ্যে ভরপুর ‘বচ্চন পাণ্ডে’র ট্রেলার, দেখুন

কবে মুক্তি পাবে ‘বচ্চন পাণ্ডে’? প্রকাশ্যে রিলিজ ডেট।

মাফিয়া কিং অক্ষয়, রোমাঞ্চ-রগরগে অ্যাকশন দৃশ্যে ভরপুর ‘বচ্চন পাণ্ডে’র ট্রেলার, দেখুন
বচ্চন পাণ্ডে, অক্ষয় কুমার

মাফিয়া কিং। কানা চোখ। অস্ত্র যার হাতুড়ি। রক্তের সঙ্গে খেলাই তার নেশা… ‘বচ্চন পাণ্ডে’র ট্রেলারে একেবারে ভিন্ন অবতারে ধরা দিলেন অক্ষয় কুমার। আর সেই ডাকাবুকো গ্যাংস্টারকে নিয়েই সিনেমা তৈরি করতে চান এক সাংবাদিক। যে কিনা দিনরাত খুন-জখম, তোলাবাজিতে ব্যস্ত থাকে, এহেন বিপজ্জনক মাফিয়া কিং বচ্চন পাণ্ডেকে কীভাবে সিনেমায় অভিনয় করানোর জন্য রাজি করানো সম্ভব? সেই গল্পই কমেডি-অ্যাকশনের মোড়কে বলবে এই সিনেমা। শুক্রবার ট্রেলার প্রকাশ্যে আসার পরই মিলল তার ঝলক।

কাস্টিংয়ে অক্ষয় কুমার মানেই সেখানে রগরগে অ্যাকশন সিকোয়েন্স মাস্ট! ট্রেলারেই পাওয়া গেল তার ঝলক। প্রসঙ্গত অক্ষয় ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন কৃতি শ্যানন, জ্যাকলিন ফার্নান্ডেজ, আরশাদ ওয়ারসি এবং পঙ্কজ ত্রিপাঠি। রয়েছেন প্রতীক বব্বরও।

[আরও পড়ুন: রূপান্তরকামীর চরিত্রে কেন বিজয় রাজ? সমালোচনার ঝড় উঠতেই মুখ খুললেন ‘গাঙ্গুবাই’ আলিয়া]

গ্যাংস্টার বচ্চন পাণ্ডে ওরফে অক্ষয়ের প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন জ্যাকলিন। অন্যদিকে কৃতী শ্যাননকে দেখা যাবে এক সাংবাদিকের ভূমিকায়। যিনি কিনা ভবিষ্যতে একজন সিনে-পরিচালক হওয়ার স্বপ্ন দেখেন। আরশাদ ওয়ারসিকে দেখা যাবে এক উঠতি স্ট্রাগলিং অভিনেতার ভূমিকায়। বচ্চন পাণ্ডের ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজনার পারদ তুঙ্গে।

২০১৯ সালের জুলাই মাসেই ‘বচ্চন পাণ্ডে’র ভূমিকায় ধরা দিয়েছিলেন অক্ষয় কুমার। পরনে সিল্কের লুঙ্গি। হাঁটু পর্যন্ত তোলা। খালি গা। গলায় বেশ কতগুলো মোটা সোনার হার। হাতেও মোটা চেন। কপালে তিলক। মাথায় বাঁধা কাপড়। এই বেশেই দেখা গিয়েছিল অভিনেতাকে। ট্রেলারেও মিলল তার ঝলক। কবে মুক্তি পাবে? হোলি উপলক্ষে আগামী ১৮ মার্চ মুক্তি পাচ্ছে ‘বচ্চন পাণ্ডে’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar kriti shanon starrer bachchhan paandey trailer released