বড় খবর

ব্রিগেডে মোদীর ‘মেগা ইভেন্ট’, মহাগুরু আর খিলাড়ি কুমারকে দিয়ে সমাবেশ মাতাবে বিজেপি!

পদ্ম শিবিরের বিশ্বস্ত সূত্রে খবর, ব্রিগেডে আসার আমন্ত্রণে ইতিমধ্যেই সবুজ সংকেত দিয়ে দিয়েছেন বলিউডের ‘খিলাড়ি কুমার’ এবং ‘ডিস্কো ড্যান্সার’।

modi

রবিবার বিজেপির ব্রিগেড সমাবেশ নিয়ে গেরুয়া শিবিরের প্রস্তুতি তুঙ্গে। আর তার মাঝেই শোনা গেল, এদিন মোদীর ব্রিগেডে হাজির হচ্ছেন অক্ষয় কুমার (Akshay Kumar) এবং মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। দুই মহাতারকাকে হাতিয়ার করেই কি বিগ্রেড সমাবেশ মাতাতে চাইছে বিজেপি? প্রশ্ন উঠেছে রাজনৈতিক মহলের অন্দরে। পদ্ম শিবিরের বিশ্বস্ত সূত্রে খবর, ব্রিগেডে আসার আমন্ত্রণে ইতিমধ্যেই নাকি সবুজ সংকেত দিয়ে দিয়েছেন বলিউডের ‘খিলাড়ি কুমার’ এবং ‘ডিস্কো ড্যান্সার’ দু’জনেই। অতঃপর আগামীকাল মোদীর ব্রিগেডে যে এটা সবথেকে বড় চমক হতে চলেছে, তা হলফ করে বলাই যায়।

প্রসঙ্গত, নরেন্দ্র মোদীর (Narendra Modi) সঙ্গে অক্ষয়ের ‘সুসম্পর্ক’ বহুলচর্চিত। এযাবৎকাল একাধিক ইস্যুতেই মোদী সরকারের সপক্ষে সুর উঁচিয়েছেন অভিনেতা। ২০১৯ সালে লোকসভা নির্বাচনের আগেও মোদীর একান্ত সাক্ষাৎকার নিয়েছিলেন অক্ষয়। যে সাক্ষাৎকার নিয়ে যথেষ্ট সমালোচনার মুখে পড়তে হয় অভিনেতাকে। উপরন্তু রাম মন্দির নির্মাণ ইস্যুতেও গেরুয়া শিবিরের হয়ে অনুদান সংগ্রহের জন্য অনুরাগীদের কাছে আবদার রেখেছিলেন তিনি। স্ত্রী টুইংকল খান্নার মোদী-বিরোধী টুইট যদিও সুপারহিট, তবে অক্ষয় আগাগোড়াই একনিষ্ঠ ‘ভক্ত’ হওয়ার প্রমাণ দিয়েছেন। কাজেই মোদীর ব্রিগেড ভরানোর দায়িত্বের অংশীদার যে তিনি অনায়াসেই হতে পারেন, তাতে কোনও সন্দেহ নেই।

অন্যদিকে, দিন কয়েক আগেই শোনা গিয়েছিল পদ্ম শিবিরে যোগ দিচ্ছেন মিঠুন চক্রবর্তী। একুশের নির্বাচনে বাংলায় পদ্ম ফোটাতে বাঙালির সেই ‘মিঠুন আবেগ’কেই হাতিয়ার করতে চলেছে গেরুয়া শিবির। জল্পনার সূত্রপাত যদিও RSS প্রধান মোহন ভাগবতের সঙ্গে মিঠুনের সাক্ষাৎকে ঘিরে। তবে সেই সাক্ষাৎকে শুধুমাত্র ‘সৌজন্যমূলক’ আখ্যা দিয়ে জল্পনা উড়িয়ে দিয়েছেন মহাগুরু। এবার শোনা যাচ্ছে, একদা মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ঘনিষ্ঠ এই অভিনেতাই এবার মোদীর ব্রিগেড সমাবেশে হাজির থাকবেন। উল্লেখ্য, একুশের ভোটযুদ্ধে (West Bengal Assembly Election 2021) বাংলার মসনদ দখলের লড়াইয়ে বিজেপি (BJP) যে কোনওরকম কসরত করতেই ছাড়ছে না, তা স্পষ্ট।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar mithun chakraborty to be present at modis brigade says source

Next Story
‘আবার আমরা শুরু করব’, তাপসীর সঙ্গে ছবি পোস্ট করে কেন এই ট্যুইট কাশ্যপের?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com