scorecardresearch

বড় খবর

‘কাশ্মীর ফাইলস আমার সিনেমাকে ডুবিয়ে দিল’, আক্ষেপ ‘বচ্চন পাণ্ডে’ অক্ষয়ের

অক্ষয়ের মন্তব্য শুনে কী বললেন বিবেক অগ্নিহোত্রী? দেখুন

কাশ্মীর ফাইলসের উদ্দেশ্যে কী বললেন অক্ষয়

দ্যা কাশ্মীর ফাইলস নিয়ে উত্তেজনা তুঙ্গে। কমার্শিয়াল সাকসেস বোধহয় একেই বলে। সিনেমার বক্স অফিস কালেকশন সঙ্গেই দর্শকদের ভালবাসা এবং আলোচনাতেও এখন শুধুই কাশ্মীর ফাইলস। এর আগেও প্রচুর তারকা এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজেও যথেষ্ট প্রশংসা করেন। সেই তালিকায় এবার যোগ হলেন খিলাড়ি কুমার অক্ষয় ( Akshay kumar )।

ছবির প্রশংসায় পঞ্চমুখ তিনি। অভিনেতা বললেন, “আমরা সবাই দেশের গল্প বলতে চাই, কোনটা জানা কোনটা অজানা। বিবেক সাহেব যে অসাধারণ এই ছবি বানিয়েছেন, যে সত্যি তুলে ধরেছেন, দুঃখ কষ্ট এতে ফুটে উঠেছে, ভাষা নেই। এই ছবি এমন এক ঢেউ হয়ে এল, আমাদের সবাইকে নাড়িয়ে দিয়ে গেল, আমরা বিদ্ধস্ত, আবেগতাড়িত!” তবে প্রশংসা যেমন করলেন তেমনই আক্ষেপ যে রয়েছে সেটিও বুঝিয়ে দিলেন। অক্ষয়ের বক্তব্য, তার ছবিও ডুবে গেল এ সিনেমার কারণেই! ‘বচ্চন পান্ডে’ এই সিনেমার সঙ্গে তাল মেলাতে পারেনি একেবারেই। অন্যদিকে অক্ষয়ের প্রশংসা শুনে যথেষ্ট খুশি সিনেমার পরিচালক বিবেক অগ্নিহোত্রী ( Vivek Agnihotri )। ভিডিও শেয়ার করেই লিখলেন কাশ্মীর ফাইলসের প্রশংসা করার জন্য অনেক ধন্যবাদ।

কাশ্মীর ফাইলস নিয়ে দেশ জুড়ে আলোড়ন, প্রচুর রাজ্যে করমুক্ত করে দেওয়া হয়েছে সিনেমাটি। বারবার সিনেমার কলাকুশলীদের একটাই অনুরোধ, হলে গিয়েই দেখুন, এই সিনেমার বিকল্প হয় না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar on kashmir files said bacchan pandeys failure relatable to it