scorecardresearch

বড় খবর

শাহরুখ-অজয়ের সঙ্গে গুটখার বিজ্ঞাপন করে বিপাকে অক্ষয়! ‘এত নিচে নামলেন?’, ধিক্কার ভক্তদের

অক্ষয়ের গুটখার বিজ্ঞাপন নিয়ে বিতর্ক তুঙ্গে! দেখুন।

শাহরুখ-অজয়ের সঙ্গে গুটখার বিজ্ঞাপন করে বিপাকে অক্ষয়! ‘এত নিচে নামলেন?’, ধিক্কার ভক্তদের
পান মশলার বিজ্ঞাপনে অক্ষয় কুমার

অক্ষয় কুমার ( Akshay Kumar ) তাও আবার বিমল ইলাইচির বিজ্ঞাপনে? একথাও বিশ্বাসযোগ্য? প্রতিষ্ঠানের তরফ থেকে বিজ্ঞাপন ভাইরাল হতেই, যেন অনুরাগীদের অসন্তোষ ক্রমশই বাড়ছে। অজয় দেবগনের ( Ajay Devgan ) পর শাহরুখ খান ( Shah Rukh Khan ), এরপর অক্ষয় কুমার! বেজায় চটেছেন দর্শকদের একাংশ।

বলিউডের তিন সুপারস্টার একসঙ্গে প্রথমবারের মত কোনও বিজ্ঞাপন উপলক্ষে। বিমলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে অজয় দেবগন যথেষ্ট ভালবাসা যেমন পেয়েছেন তেমন কৌতুকের শিকারও হয়েছেন। তার ঠিক পরেই শাহরুখ জুরেছিলেন এই বিজ্ঞাপনের সঙ্গে, আর এবার অক্ষয় কুমার – যিনি নিজেই ধূমপানের বিরুদ্ধে, স্যানিটারি ন্যাপকিন ব্যবহারের পক্ষে বিজ্ঞাপন দেন আজ তাকেই পান মশলার বিজ্ঞাপনে দেখার পরেই দর্শকমহলে ভিন্ন চিত্র। তাদের বেশিরভাগের বক্তব্য, হিরোগিরি ফু ফু করলেই যেমন হয় না তেমন পান মশলা চেবালেও হয়না।

বিজ্ঞাপনে শাহরুখকে বলতে শোনা যায়, দেখি কোন নতুন খিলাড়ি এসেছে – তারপরেই অক্ষয়কে দেখা যায় বিমলের প্যাকেট হাতে। দর্শকদের বক্তব্য, যিনি নিজে পরিবারের দিকে তাকিয়ে সিগারেট ছেড়েছিলেন, বলেছিলেন জীবনে কোনদিন গুটখার বিজ্ঞাপন করবেন না, আজ তার কী হল? আজ কী তবে পয়সার কাছে সবকিছুই জলাঞ্জলি দিলেন অক্ষয়?

অনুরাগীদের কেউ কেউ বলছেন, অক্ষয় মন ভেঙে দিল। আবার কেউ বললেন পয়সার কাছে বিকিয়ে গেলেন খিলাড়ি কুমার? আবার কারওর বক্তব্য, কোথা থেকে কোথায় এসে পড়লেন – যেন ভাবনার অতীত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar on pan masala ad fans feel disgusted