বড় খবর

করোনার মাঝেই শুটিং শুরু, ইচ্ছে হলেও আলিঙ্গনের উপায় নেই

“আমরা সবাই আস্তে আস্তে কাজে ফিরছি। কিন্তু আমাদের সবাইকে সুস্থ থাকার জন্য নিয়ম মেনে চলতেই হবে। ভয় পেলে আমরা লড়াইটা হেরে যাব”।

জনসচেতনতামূলক নানা কাজে বি-টাউনের যে সমস্ত তারকাকে এগিয়ে আসতে দেখা যায়, অক্ষয় কুমার তাঁদের মধ্যে প্রথম সারিতে। করোনা আবহেও একাধিকবার মুখ খুলেছেন ‘খতরো কে খিলাড়ি’। সম্প্রতি নাসিক পুলিশ কমিশনার বিশ্বাস নানগেড়ের সঙ্গে এক ওয়েবিনারে দেখা গেল অক্ষয়কে। সেখানে অতিমারীর দিনগুলোতে পুলিশের দায়বদ্ধতার প্রশংসা করেন  তারকা।

‘করোনার দিনগুলোতে শুটিং এর অভিজ্ঞতা কেমন’? উত্তরে অক্ষয় বলেন, “এতদিন পর ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা ভেবে আমি খুবই উত্তেজিত। তবে ক্রিউ সদস্য এত কম থাকায় একটু অন্যরকম লাগছিল। আর এতদিন পর কাজ করছি, চেনা মুখ দেখে জড়িয়ে ধরতে পারছি না, এমন কী হ্যান্ডশেক পর্যন্ত করা যাচ্ছে না। আমি বালকি স্যারকে জড়িয়ে ধরতে পারলাম না। সারাক্ষণ মুখে মাস্ক পরে থাকতে হচ্ছে। গায়ে জ্বর আছে কিনা, মাপতে হচ্ছে”।

আরও পড়ুন, ‘অনলাইন রিলিজে সিনেমা হলের ম্যাজিক কই!’

“আমরা সবাই আস্তে আস্তে কাজে ফিরছি। কিন্তু আমাদের সবাইকে সুস্থ থাকার জন্য নিয়ম মেনে চলতেই হবে। ভয় পেলে আমরা লড়াইটা হেরে যাব। আনলকের প্রথম পর্বে দেশে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। অফিস কাছারি খুলছে, কিন্তু কারোর যদি বাড়ি বসে কাজ করার সুযোগ থাকে, তবে বাইরে না বেরোনোই উচিত। কতজনকে আমি দেখছি মুখে মাস্ক রয়েছে, তবে যেভাবে থাকা উচিত, সেভাবে নয়। মাস্ক দিয়ে মুখ আর নাক ঢেকে রাখুন। অনলাইনে জিনিসপত্র অর্ডার করার চেষ্টা করুন। আমার আপনার মতো সামর্থ্য যাদের নেই, তাঁদের সাহায্য করুন।
সরকারি নির্দেশাবলিতেই আস্থা রাখছেন অক্ষয় কুমার। “আমি আগেও বলেছি, আবারো বলছি, আমাদের কিন্তু করোনা ভাইরাস নিয়েই থাকতে হবে। জ্বর সর্দি কাশি নিয়ে যেমন থাকি আমরা, সেরকম ভাবেই। তাই  ভয় পেলে চলবে না, তাহলেই রোগ প্রতিরোধ ক্ষমতা কমতে থাকবে”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar on shooting amid coronavirus pandemic it was weird i could not hug balki

Next Story
বাংলার প্রথম ‘বেসরকারি’ নিউজ অ্যাঙ্কর! ‘খাস খবর’-এর স্মৃতিতে ডুব দিলেন সুদীপ্তাSudiptaa Chakraborty sharing memories of Khaash Khobor
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com