বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

বিশ্বের উচ্চতম ‘প্রেক্ষাগৃহে’ প্রদর্শিত হল ‘বেলবটম’, উচ্ছ্বাস ধরে রাখতে পারলেন না অক্ষয়

সাড়ে ১১ হাজার ফুটেরও বেশি উচ্চতায় অবস্থিত এই মোবাইল থিয়েটার। কী বলছেন অক্ষয় কুমার?

Akshay Kumar, BellBottom, BellBottom screening, Ladakh, Mobile theatre, bollywood, অক্ষয় কুমার, বেলবটম, লাদাখ
লাদাখে মোবাইল থিয়েটারে প্রদর্শিত হল 'বেলবটম', উচ্ছ্বসিত অক্ষয় কুমার

১১ হাজার ৫৬২ ফুট উচ্চতায় লাদাখ উপত্যকায় তাবু ফেলে দেখানো হচ্ছে ‘বেলবটম’ (BellBottom)। একে বিশ্বের উচ্চতম সিনেমা হল বললেও অত্যুক্তি হয় না। কারণ, দেশের এহেন দুর্গম পার্বত্য অঞ্চলের এতটা উচ্চতায় সাম্প্রতিক অতীতে তাবু ফেলে আর কোনও সিনেমা দেখানো হয়েছে বলে পড়ে না। আর সেই প্রেক্ষিতেই নিজের উচ্ছ্বাস আর ধরে রাখতে পারলেন না অক্ষয় কুমার (Akshay Kumar)। বলছেন, “গর্বে আমার বুক ফুলে উঠছে।”

প্রসঙ্গত, অক্ষয় কুমার অভিনীত বহুপ্রতীক্ষিত এই ছবি নিয়ে এমনিতেই সিনেপ্রেমীদের উন্মাদনার অন্ত ছিল না। ট্রেলার মুক্তির পর সেই উচ্ছ্বাস আরও চড়েছে বই কমেনি। ৭১-এর প্রেক্ষাপট অবলম্বনে তৈরি এই সিনেমা স্বাধীনতা দিবস উপলক্ষে ১৯ অগস্ট মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। আর তার এক সপ্তাহের মধ্যেই লাদাখের এক মোবাইল থিয়েটার অর্থাৎ অস্থায়ী প্রেক্ষাগৃহে দেখানো হল ‘বেলবটম’। ছবি শেয়ার করে অক্ষয় নিজেই জানিয়েছেন সেকথা।

[আরও পড়ুন: চরম নিগ্রহের শিকার Kriti Sanon, ভয়ঙ্কর অভিজ্ঞতা শোনালেন অভিনেত্রী]

রবিবারের কথা। খিলাড়ি কুমারের টুইটার হ্যান্ডেলে দেখা গেল লাদাখ উপত্যকার সেই অভিনব মোবাইল থিয়েটারের ছবি। অক্ষয়ের মন্তব্য, “বেশ রোমাঞ্চকর লাগছে বিষয়টা।” উল্লেখ্য, গত সপ্তাহেই পিকচার টাইম ডিজিপ্লেক্স নামে এক সংস্থা লাদাখে (Ladakh) এই মোবাইল থিয়েটারের সূচনা করে। এই সংস্থা মূলত কেন্দ্রশাসিত অঞ্চলগুলোতেই মোবাইল থিয়েটারে সিনেমা দেখায়। সংশ্লিষ্ট সংস্থার তরফেই লেহ অঞ্চলে তাবু ফেলে সিনেমা দেখানোর আয়োজন করে জানানো হয়েছে যে, এটাই বিশ্বের সবথেকে উচু মোবাইল থিয়েটার। আর সেখানেই প্রদর্শিত হচ্ছে অক্ষয়ের ‘বেলবটম’।

খিলাড়ি কুমারের মন্তব্য, “আমার বুক গর্বে ফুলে উঠছে এটা দেখে যে বিশ্বের উচ্চতম মোবাইল থিয়েটারে ‘বেলবটম’ প্রদর্শিত হচ্ছে। যেখানকার উচ্চতা ১১,৫৬২ ফুট। -২৮ ডিগ্রিতেও এই থিয়েটার সিনেমা দেখানোর ক্ষমতা রাখে। অভূতপূর্ব!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar proud as bellbottom screened at ladakhs mobile theatre

Next Story
অশ্লীলতার সীমা ছাড়ালেন নিক-প্রিয়াঙ্কা! প্রকাশ্যে ধুয়ে দিলেন বোন পরিণীতিNick Jonas, Priyanka Chopra, Parineeti Chopra, Nick-Priyanka, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, পরিণীতি চোপড়া, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com