বড় খবর

জমজমাট অ্যাকশন-বিনোদনে ভরপুর ‘সূর্যবংশী’, রইল ট্রেলার

Sooryavanshi: এবছরের সবচেয়ে প্রতীক্ষিত বলিউড রিলিজ সূর্যবংশী। অজয় দেবগণ, অক্ষয় কুমার ও রণবীর সিংয়ের ত্রয়ী ম্যাজিক দর্শক টানবে বিপুল, ইঙ্গিত দিল ট্রেলার।

Akshay Kumar Ranveer Singh Ajay Devgn starrer Sooryavanshi trailer released
আসছে রোহিত শেট্টির নতুন ধামাকা। ছবি: ট্রেলার থেকে

রোহিত শেট্টির ছবি মানেই বিনোদনের সম্পূর্ণ প্যাকেজ। ‘সূর্যবংশী’-তে সেই বিনোদন তিনগুণ হতে চলেছে কারণ এবার অ্যাকশনে তিন এস– সিংহম, সিম্বা ও সূর্যবংশী। রোহিত শেট্টির পুলিশ সিরিজের চতুর্থ ছবি ‘সূর্যবংশী’ যেখানে অনেকটা অ্যাভেঞ্জার সিরিজের মতোই পুরনো ছবির নায়কদের রিইউনিয়ন ঘটবে। সিংহম-সিম্বা-সূর্যবংশী অর্থাৎ অজয় দেবগণ-রণবীর সিং-অক্ষয় কুমার কোমর বেঁধে ময়দানে নামবেন দেশকে বাঁচাতে।

ছবির গল্পের কেন্দ্রবিন্দুতে রয়েছে মুম্বই শহরের নাশকতা। ট্রেলারের শুরুতেই বলা হচ্ছে যে ১৯৯৩ সালে নাকি এদেশে ১ টন আরডিএক্স এসেছিল। দেশের বিভিন্ন জায়গায় বিস্ফোরণ সংগঠিত করার জন্যই আনা হয়েছিল ওই পরিমাণ আরডিএক্স। তার মধ্যে এখনও পর্যন্ত খরচ হয়েছে ৪০০ কিলো। বাকি ৬০০ কিলো আরডিএক্স কোথায় পুঁতে রাখা আছে, সেটা খুঁজে বার করতে হবে অ্যান্টি টেররিস্ট স্কোয়াডকে।

আরও পড়ুন: রূপান্তরকামীদের ঠিকানার খোঁজ, দেড় কোটি টাকা অনুদান অক্ষয় কুমারের

এই স্কোয়াডের ‘গুরু’-অফিসারই হল সূর্যবংশী, যার বিশেষত্ব হল হেলিকপ্টারে ঝুলে এন্ট্রি নেওয়া। বাইকে-হেলিকপ্টারে বেশ খানিকটা স্টান্ট দেখানোর পরে সূর্যবংশীর মনে হয় যে ব্যাপারটা ঠিক জমছে না। তখনই আসরে নামে সিম্বা। তবে সিম্বা ইজ নট এনাফ, তার কিছুক্ষণ পরেই গাড়ি ঘুরিয়ে এন্ট্রি নেয় সিংহম। তার পরের ব্যাপারটি কী হতে চলেছে, তার ঝলক দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

 

রোহিত শেট্টির সিগনেচার সব কিছুই প্রায় আছে এই ছবিতে। উড়ন্ত গাড়ি আছে, হেলিকপ্টার থেকে ঝুলন্ত নায়ক আছে, শূন্যে লাফিয়ে ভিলেনের বুকে নায়কের জোড়া পায়ে লাথিও আছে। আসলে রোহিত শেট্টি জানেন কোথায় কোথায় বিনোদনের বিস্ফোরক মালমশলাগুলো লুকোনো আছে। আশা করা যায়, এই ছবিটিও বক্স অফিসে বিস্ফোরণ আনবে। আগামী ২৪ মার্চ মুক্তি পেতে চলেছে ‘সূর্যবংশী’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar ranveer singh ajay devgn starrer sooryavanshi trailer released

Next Story
গার্হস্থ্য হিংসার অভিযোগ! গ্রেফতার স্পিলবার্গ কন্যা মিকেলাmikaela_spielberg
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com