বড় খবর

করোনাকে জয় করে হাসপাতাল থেকে ‘ছাড়া’ পেলেন অক্ষয়

সুখবর দিলেন অক্ষয়-পত্নী তথা অভিনেত্রী-লেখিকা টুইঙ্কেল খান্না।

Akshay

করোনায় (Covid-19) আক্রান্ত হয়ে গত সোমবারই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। খিলাড়ির অনুরাগীরাও বেশ উদ্বেগের মধ্য দিয়ে দিন কাটাচ্ছিলেন। তবে সপ্তাহ ঘুরতেই তাঁদের সুখবর দিলেন অক্ষয়-পত্নী তথা অভিনেত্রী-লেখিকা টুইঙ্কেল খান্না। জানালেন যে, সোমবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অক্ষয় এবং সব ঠিকঠাকই আছে।

ইনস্টাগ্রামে একটি অ্যানিমেটেড ছবি শেয়ার করেই অক্ষয় কুমারের হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার সুখবর দিলেন টুইঙ্কেল। এই খবর প্রকাশ্যে আসামাত্রই অভিনেতার ইন্ডাস্ট্রির সহকর্মীরা শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, গত রবিবার ৫ এপ্রিলই নিজের মারণ ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন খিলাড়ি কুমার। এরপর সোমবারই হাসপাতালে ভর্তি হয়ে তাঁকে। টুইট করে উদ্বিগ্ন অনুরাগীদের জানিয়েছিলেন, “সকলকে ধন্যবাদ আপনাদের শুভেচ্ছা বার্তা ও প্রার্থনার জন্য, মনে হচ্ছে আপনাদের আশীর্বাদ-প্রার্থনা কাজে লেগেছে। আমি ভাল আছি, কিন্তু আগাম সতর্কতাস্বরূপ, চিকিৎসকের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হল। আশা করছি খুব শিগগিরিই বাড়ি ফিরে যাব।” আর তার এক সপ্তাহ ঘুরতেই একেবারে ফিট শরীর নিয়ে বাড়িতে ফিরলেন অক্ষয় কুমার।

উল্লেখ্য, অক্ষয়ের করোনা রিপোর্ট যখন পজিটিভ আসে, সেই সময়ে ‘রামসেতু’ ছবিটির শুটিং করছিলেন তিনি। আক্রান্ত হওয়ার পর ওই ইউনিটের ৭৫ জনের করোনা পরীক্ষা করা হয়। তাঁর সংস্পর্শে এসেই সংশ্লিষ্ট সিনেমার কলা-কুশলীদের মোট ৪৫জনের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। যার জেরে ‘রামসেতু’র শুটিংও স্থগিত রাখা হয়েছিল। তবে এবার খিলাড়ি কুমার বাড়িতে ফেরায় ভক্তরা চিন্তামুক্ত।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar released from hospital twinkle khanna shares the news

Next Story
‘TMC তোমাকেও সাংসদ বানিয়েছিল, আজ কেউটের এত বড় কথা!’, মিঠুনকে কটাক্ষ মমতারmithun-mamata
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com