scorecardresearch

বড় খবর

‘সিনেমা বয়কট করবেন না!’, কলকাতায় প্রচারে এসে কাতর আর্জি অক্ষয়ের

কী বলছেন অক্ষয়?

‘সিনেমা বয়কট করবেন না!’, কলকাতায় প্রচারে এসে কাতর আর্জি অক্ষয়ের
কলকাতায় 'রক্ষা বন্ধন' সিনেমার প্রচারে অক্ষয় কুমার। (এক্সপ্রেস ফটো- শশী ঘোষ)

সামনেই ‘রক্ষা বন্ধন’-এর মুক্তি। ১১ আগস্ট রাখিবন্ধন। আর সেদিনই রিলিজ করছে এই সিনেমা। তার আগেই শহর কলকাতায় পর্দার বোনেদের নিয়ে হাজির অক্ষয় কুমার। শহরের সিঙ্গল স্ক্রিন বন্ধ হয়ে যাওয়া থেকে পণপ্রথার বিরুদ্ধেও কথা বলতে শোনা গেল বলিউড অভিনেতাকে।

আটের দশকের মাঝামাঝি, অক্ষয় তখনও বলিউড অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেননি। থাইল্যান্ডে রেস্তরাঁর কাজ ছেড়ে সোজা চলে এসেছিলেন কলকাতার এক ট্রাভেল এজেন্সিতে কাজ করতে। সেইসময়ে কলকাতার গ্লোব সিনেমাহলে বন্ধুবান্ধবদের সঙ্গে সিনেমা দেখতেন। কিন্তু আজ আর সেই প্রেক্ষাগৃহ নেই। সিঙ্গল স্ক্রিন সিনেমাহল ভেঙে তৈরি হয়েছে ঝা চকচকে শপিং মল। ‘রক্ষা বন্ধন’-এর প্রচারে এসে সেপ্রসঙ্গে দুঃখপ্রকাশ করতেও ভুললেন না অক্ষয়।

‘রক্ষা বন্ধন’ সিনেমার প্রচারে কলকাতায় অক্ষয় কুমার। (এক্সপ্রেস ফটো- শশী ঘোষ)

দেশে আজও যেভাবে পণপ্রথার চল রয়েছে। ‘রক্ষা বন্ধন’-এর প্রচারে তার বিরুদ্ধেও সরব হতে দেখা যায় অভিনেতাকে। উল্লেখ্য, প্রোমোশনে এসেই অভিনেতার উদ্দেশ্যে একটাই প্রশ্ন – সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ড বয়কট ‘লাল সিং চাড্ডা’ এবং ‘রক্ষা বন্ধন’ – কী বলছেন অভিনেতা? অক্ষয় বললেন, “এই দেশে সবকিছুই ফ্রি। মানুষ যা চায় সেটাই করতে পারে। কিন্তু এই দুটো রিলিজ এর থেকে কিন্তু দেশের জিডিপি যথেষ্ট মাত্রায় বাড়তে পারে। আমাদের সকলের একটাই লক্ষ্য দেশের উন্নতি। শ্রেষ্ঠ দেশ হওয়ার স্বপ্ন আমরা সকলেই দেখি। আমি ট্রোলারদের অনুরোধ করব, আর মিডিয়ার বন্ধুদের বলব যেন তারাও এটি নিয়ে বাড়াবাড়ি না করে”। অক্ষয়ের সঙ্গে এদিন ছিলেন পরিচালক আনন্দ এল রাই (Anand L Rai)।

আরও পড়ুন [ ‘চশমা পরেও কিছু দেখতে পারলাম না’, রণবীরের নগ্ন-শুট নিয়ে বিস্ফোরক টুইঙ্কল ]

সোশ্যাল মিডিয়ায় ক্ষুব্ধ মানুষজন। এদিকে অক্ষয়ের এই বছর সব ছবিই লোকসানের মুখে দেখেছে। পৃথ্বীরাজ চৌহান থেকে বচ্চন পাণ্ডে – অক্ষয়ের ওপর রেগে আগুন প্রযোজকরাও। অল্পদিনের মধ্যেই শুটিং করেন অভিনেতা, এই কারণেই নিজের বেস্ট দিতে পারেন না – সেই নিয়েও সরব হয়েছেন অনেকেই।

যদিও এই নিয়ে মুখ খুলেছিলেন আমির নিজেও। অভিনেতা অনুরোধ করেছিলেন, বয়কট বলিউড, বয়কট আমির খান – আমি এগুলো শুনে দুঃখিত। আপনারা দয়া করে ছবিটা দেখতে যান। আমিও ভারতীয়, এই দেশের প্রতি ভালবাসা রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar said dont believe in trolls please go for indian cinema