scorecardresearch

বড় খবর

পাশে আছেন প্রধানমন্ত্রী, ‘সব ভাল হবে..’, সিনে ইন্ডাস্ট্রি নিয়ে দারুণ স্বস্তিতে অক্ষয়

নমোকে কুর্নিশ জানাচ্ছেন গোটা সিনে ইন্ডাস্ট্রি

পাশে আছেন প্রধানমন্ত্রী, ‘সব ভাল হবে..’, সিনে ইন্ডাস্ট্রি নিয়ে দারুণ স্বস্তিতে অক্ষয়

খবরে থাকতেই সিনে ইন্ডাস্ট্রিকে নিয়ে মন্তব্য করছেন বিজেপি নেতা মন্ত্রীরা? বিজেপির জাতীয় বৈঠকে নরেন্দ্র মোদী বলেন, “সিনেমার ক্ষেত্রে কেউ কোনও অপ্রয়োজনীয় মন্তব্য করবেন না যা আমাদের পরিশ্রমকে ছাপিয়ে যায়।” আর সেই প্রসঙ্গেই এবার তাঁকে প্রশংসায় ভরালেন অভিনেতা অক্ষয় কুমার।

তাঁর নতুন ছবি ‘সেলফি’র ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন। তখনই এই প্রসঙ্গে তাঁর কাছে জানতে চাইলে, অক্ষয় সমস্ত ঘটনাকে ইন্ডাস্ট্রির পক্ষে ভাল বলেই দাবি করেছেন। শেষ দুই তিন বছরে রাজনৈতিক দলের দাপটে সিনে দুনিয়ার ক্ষতি হচ্ছে বলেও দাবি করেছিলেন অনেকে। বিশেষ করে বয়কট বলিউড ট্রেন্ড তাঁর অন্যতম। অক্ষয় জানান, প্রধানমন্ত্রী যখন বলেছেন তখন আশা করছেন সব ভালই হবে।

অভিনেতার কথায়, এখন ইন্ডাস্ট্রিতে একটা বদল এসেছে। সকলেই কঠোর পরিশ্রম করেন। প্রধানমন্ত্রীর বক্তব্যকে সম্মান জানিয়েই অক্ষয় বলেন, “ইতিবাচকতা থাকা খুব দরকার। আমাদের প্রধানমন্ত্রী যে সেই ইতিবাচক দিকটি বুঝতে পেরেছেন তাতেই ধন্য। উনি আমাদের ভারতের সবথেকে প্রভাবশালী ব্যক্তিত্ব। তাঁর কোনও বক্তব্যের কারণে যদি ভাল বদল বা পরিবর্তন আসে তবে আমাদের শিল্পের জন্য, ইন্ডাস্ট্রির জন্য সত্যিই ভাল হবে। এবং আমি মনে করি অবশ্যই সেই পরিবর্তন হওয়া উচিত”।

শেষ কিছুদিনে পাঠান নিয়ে মারাত্মক বিতর্ক। দাবি তোলা হয়েছিল, বেশ কিছু দৃশ্য কেটে ছেঁটে ফেলতে হবে। সিনেমা তৈরির পর এহেন কাজ এক বিরাট অসুবিধার সৃষ্টি করতে পারে। সেই বিষয়কে নির্দিষ্ট করেই অক্ষয় আরও বলেন, “আমরা সিনেমা বানাই, সেটা সেন্সর করাই, পাশ হয়ে যায়। তারপর কেউ এসে বলে দেবে এটা বাদ দাও, তখন আরও বিপদ! এখন যখন উনি বলেছেন তখন আশা করছি আমাদের পক্ষে ভালই হবে”।

উল্লেখ্য, সভায় উপস্থিত এক সূত্রের বিবৃতি অনুযায়ী, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই বিষয়ে সতর্ক হতে নির্দেশ দিয়েছেন। যারা এহেন বিতর্কিত মন্তব্য করে থাকেন, তারা যেন এর থেকে বিরত থাকেন সেই কথাও জানান। তবে, ফিল্ম ফেডারেশন, ডিরেক্টর অ্যাসোসিয়েশনের তরফে কুর্নিশ জানিয়েছেন নমোকে। এখন অনেকটাই স্বস্তিতে সিনেদুনিয়া, এমনই দাবি করছেন তাঁরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar said pm modis comment on cine industry will be helpful