scorecardresearch

বড় খবর

কোটি টাকার সম্পত্তি বিক্রি করলেন অক্ষয়! দাম শুনলে চমকে যাবেন

অক্ষয় কাকে বিক্রি করলেন এই বাড়ি?

কোটি টাকার সম্পত্তি বিক্রি করলেন অক্ষয়! দাম শুনলে চমকে যাবেন
কেন বিক্রি করলেন এই সম্পত্তি?

একের পর এক ছবি ফ্লপ, এইবছর অক্ষয় কুমারের সিনে কেরিয়ারের পক্ষে একেবারেই ভাল নয়। বছরের প্রথম থেকে বছরের শেষ হতে চলল – একটি ছবিও বলিউডে কামাল করতে পারেনি। এরই মধ্যে রিলিজ করবে কাটপুতলি, সেই প্রোমোশনে বেজায় ব্যস্ত অভিনেতা। তারসঙ্গে নিজের কোটি টাকার সম্পত্তি-ও বিক্রি করে ফেললেন অভিনেতা!

যদিও কেন এই কোটি টাকার প্রপার্টি বিক্রি করেছেন খিলাড়ি কুমার সেই নিয়ে কিছুই জানা যায়নি। তবে নিজের অন্ধেরি পশ্চিমের বাড়ি বিক্রি করে দিয়েছেন তিনি। বলি পাড়ায় বাড়ি বিক্রি কিংবা লিজ দেওয়া এগুলো চলতেই থাকে। প্রিয়াঙ্কা থেকে সইফ সকলেই নিজেদের বসত বাড়িকে নয়তো কিছু বছরের জন্য ভাড়া দেন নয়তো বা, অনুষ্ঠানের ক্ষেত্রেও ব্যবহার করেন। কিন্তু অক্ষয় তার এই সম্পত্তি সম্পূর্ন বিক্রি করেছেন তাও আবার ছয় কোটি টাকার বিনিময়ে।

আরও পড়ুন [ ‘তালপাতার সেপাই’ মহিষাসুর! সৌরভের অসুর রূপে হতবাক নেটপাড়া ]

সূত্রের খবর, অক্ষয় এই বাড়ি বিক্রি করেছেন সঙ্গীতশিল্পী আরমান এবং আমাল মালিকের বাবা, ডাব্বু মালিকের কাছে। বাড়ি কিনেছিলেন ৪ কোটি টাকায়। আর এই বাড়ি বিক্রি করলেন ৬ কোটি টাকায়। যদিও বা কেন, সেই সম্পর্কে কিছু জানা যায়নি। ১২ই আগস্ট, এই বাড়ি আইনগত ভাবে বিক্রি করেন অক্ষয়। ১২৮১ বর্গফুটের এই বাড়ির এলাকা কিন্তু দারুণ। সামনে ব্যালকনি থেকে ভিউ সবকিছুই বেশ সুন্দর।

বলিউডে বাড়ি কেনাবেচা লেগেই থাকে। কখনও রণবীর দীপিকা কখনও বিরাট অনুস্কা, নিজেদের বাড়ি ডেকোরেশন হোক কিংবা, সিফটিং মাঝে মধ্যেই খবর আসে নিজেদের বাসস্থান বদলাচ্ছেন তারকারা। যদিও বা শাহরুখের মন্নত কিংবা অমিতাভের জলসা – বলিউডের বাংলো নিয়ে দর্শকদের উত্তেজনা কম নেই। তবে অক্ষয়ের বিলাস বহুল প্রপার্টি নিয়েও শোরগোল কম নেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar sold his home in crores