scorecardresearch

বড় খবর

বলিউডের অনেকেই ‘মাল্টি-হিরো’ ছবিতে করতে চান না, আমার ওরকম বাছ-বিচার নেই: অক্ষয়

নাম না করে বি-টাউনের কোন তারকাদের বিঁধলেন অক্ষয় কুমার?

অক্ষয় কুমার

প্রায় বছর ত্রিশ পার, ইন্ডাস্ট্রির আনাচে কানাচে ঠিক কী হচ্ছে সেই খবরও থাকে বলিউডের খিলাড়ি কুমারের কাছে। বছরে দুটোর বেশি ব্লকবাস্টার, তারসঙ্গে প্রযোজনা থেকে অভিনয় একসঙ্গে সামলাচ্ছেন অক্ষয় ( Akshay Kumar )। কিছুদিন আগেই ‘আতরঙ্গী রে’, আর এবার গ্যাংস্টার কমেডি ‘বচ্চন পান্ডে’ – সিনেমা নিয়েই সারাবছরের দিনযাপন তার। 

একক সিনেমায় যেমন কাজ করেছেন, তেমনই দুই তিনজন হিরোর সঙ্গে একযোগে কাজ করতেও দিব্যি স্বাচ্ছন্দ্য বোধ করেন। সময় নষ্ট করতেও একেবারেই পছন্দ করেন না অক্ষয়। সাক্ষাৎকারে বললেন, “মাল্টি স্টারার হলেই বেশিরভাগ তারকারা সেই ছবি করতে এড়িয়ে যান, নাম নিতে চাই না তবে অনেক অভিনেতা আছেন যারা দুই বা তিন হিরো প্রজেক্টে কাজ করবে না। আমি আজও বুঝতে পারি না যে কেন তারা করতে চান না, অবাক লাগে মাঝে মাঝে..হলিউডেও তো এমন হয়।আমি মনে করি বেশি অভিনেতা অভিনেত্রী থাকলে সেই গল্প আরও দুর্দান্ত হয়। শুধু হিট ছবির অংশ হতে চাই, প্লট ভাল থাকবে, আমার চরিত্র ভালভাবে ফুটে উঠবে তাতেই খুশি। একা একা ছবিতে যদি ভাল গল্প, স্ক্রিনপ্লে না থাকে তবে আর কী করব?”  

পরপর সুপারহিট ছবি, এমন কোনও উৎসব নেই যাতে অক্ষয়ের ছবি রিলিজ করে না! সাইন করার আগে কী খুব ভাবনা চিন্তা করেন অভিনেতা? উত্তরে সাফ জবাব তার, বললেন “একেবারেই না। সিনেমা সাইন করার আগে বেশি আবেগও রাখি না আর ভাবিও না। শুধু এটুকু দেখি যে কতটা আলাদা আগের ছবির থেকে, মানুষকে নতুন কিছু উপহার দিতে পারছি কি না!” তবে বাজেট না দেখে একেবারেই সিনেমা সাইন করতে নারাজ অভিনেতা।

নিজের সঙ্গে সঙ্গেই সহ-অভিনেতা দের সময় নষ্ট করতেও পছন্দ করেন না তিনি। বাজেট এবং সময় এই নিয়ে গরমিল তার সিনেমায় যে এক্কেবারে হয়না সেটিও সাফ জানালেন। সিনেমা করতে গেলে বেশি ভাবলে চলবে না, এটি সম্পূর্ণ ভাগ্যের ব্যাপার। এবং আমি স্বীকার করি যে আমি ভাগ্যবান। কিছু ফিল্ম কাজ করে, কিছু দারুণ ছাপ ফেলে আবার কিছু একেবারেই মানুষ পছন্দ করেন না। সিনেমার কোনও ফর্মুলা হয় না, আর যাই হোক! শুধু পরিশ্রম ছাড়লে চলবে না, কাজ এবং সাফল্য একই জিনিষ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar spoken about bollywood industry and films