বড় খবর

শুরু হল ‘বচ্চন পাণ্ডে’র শুটিং, সেট থেকেই নয়া লুক শেয়ার করলেন অক্ষয় কুমার

‘বচ্চন পাণ্ডে’ প্রসঙ্গে কী বললেন অভিনেতা?

bachchan-Pandey

গতবছর শুটিং শুরু হলেও অতিমারীর জেরে বন্ধ করে দিতে হয়েছিল ‘বচ্চন পাণ্ডে’র (Bachchan Pandey) শুটিং। দীর্ঘ বিরতির পর অবশেষে আজ থেকে ফের শুটিং শুরু করলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। শুধু তাই নয়, সেট থেকে নয়া লুকও শেয়ার করলেন অভিনেতা।

প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা সম্প্রতি অক্ষয়-সহ গোটা টিম নিয়ে উড়ে নিয়ে গিয়েছেন লোকশনে। নতুন লুক শেয়ার করে অক্ষয় টুইট করেছেন, “নতুন বছর, পুরনো সঙ্গীদের সঙ্গে ‘বচ্চন পাণ্ডে’র কাজ শুরু করলাম। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে আমার দশতম ছবি। আশা করি আমরা একসঙ্গে আরও অনেক ছবি করব। আপনাদের শুভেচ্ছা চাই।”

প্রসঙ্গত অক্ষয় ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন কৃতি শ্যানন, জ্যাকলিন ফার্নান্ডেজ, আরশাদ ওয়ারসি এবং পঙ্কজ ত্রিপাঠি। রয়েছেন প্রতীক বব্বরও। এই ছবিতে অক্ষয়কে দেখা যাবে এক গ্যাংস্টারের ভূমিকায়। ২০১৯ সালের জুলাই মাসেই ‘বচ্চন পাণ্ডে’র ভূমিকায় ধরা দিয়েছিলেন অক্ষয় কুমার। পরনে সিল্কের লুঙ্গি। হাঁটু পর্যন্ত তোলা। খালি গা। গলায় বেশ কতগুলো মোটা সোনার হার। হাতেও মোটা চেন। কপালে তিলক। মাথায় বাঁধা কাপড়। এই বেশেই দেখা গিয়েছিল অভিনেতাকে। এবারও সেট থেকে সেরকমই এক লুক শেয়ার করলেন অক্ষয় কুমার। শুধু লুঙ্গির বদলে এবার অক্ষয়ের পরনে জিনসের প্যান্ট।

উল্লেখ্য, এই অ্যাকশন-কমেডি ঘরানার ছবিতে অক্ষয়ের চরিত্রটি বেশ মজার। যে ডাকাবুকো গ্যাংস্টার হয়েও একজন অভিনেতা হওয়ার স্বপ্ন দেখে। অন্যদিকে কৃতী শ্যাননকে দেখা যাবে এক সাংবাদিকের ভূমিকায়। যিনি কিনা ভবিষ্যতে একজন সিনে-পরিচালক হওয়ার স্বপ্ন দেখেন। আরশাদ ওয়ারসিকে দেখা যাবে এক উঠতি স্ট্রাগলিং অভিনেতার ভূমিকায়। বাকিদের চরিত্র নিয়ে অবশ্য এখনই মুখ খুলতে নারাজ নির্মাতারা।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)

Web Title: Akshay kumar starrer bachchan pandey shoot started

Next Story
বাবা আর নেই, মৃত্যুর পর ইরফানের প্রথম জন্মদিনে আবেগঘন পোস্ট ছেলে বাবিলেরirrfan khan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com