বড় খবর

বিতর্কের জেরে বদলাল ছবির নাম! ‘লক্ষ্মী’ সিনেমার নয়া পোস্টার প্রকাশ্যে আনলেন অক্ষয়

নতুন ছবি নিয়ে ভক্তদের কী বললেন খিলাড়ি কুমার?

Laxmmi-Bomb

বিতর্কের জেরে শুক্রবারই সিনেমার নাম বদলাতে বাধ্য হয়েছেন ‘লক্ষ্মীবম্ব’ নির্মাতারা। আর আজ শনিবারই পরিবর্তিত নাম নিয়ে মুক্তি পেল সিনেমার নয়া পোস্টার। অক্ষয় কুমার খোদ সেই পোস্টার টুইট করে লিখেছেন, “এখন প্রত্যেক ঘরে ঘরে আসবে লক্ষ্মী। বাড়ির লোকদের নিয়ে প্রস্তুত থাকবেন ৯ নভেম্বর।”

প্রসঙ্গত, সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের (Central Board of Film Certification) সঙ্গে আলোচনা করে ছবির তিন প্রযোজন অক্ষয় কুমার, তুষার কাপুর এবং সাবিনা খান নাম বদলানোর সিদ্ধান্ত নিয়েছেন। হিন্দুধর্মের ভাবাবেগে যাতে আঘাত না লাগে, সেই কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন তাঁরা। অক্ষয় কুমার ও কিয়ারা আডবানি অভিনীত এই ছবির নাম ‘লক্ষ্মীবম্ব’ থেকে বদলে শুধু ‘লক্ষ্মী’ (Laxmii) রাখা হয়েছে। নামের পাশ থেকে সরিয়ে দেওয়া হয়েছে ‘বম্ব’ শব্দটি।

মুক্তির আগেই একাধিক বিতর্কে জড়িয়েছে অক্ষয় কুমারের (Akshay Kumar) বহু প্রতিক্ষীত ছবি ‘লক্ষ্মীবম্ব’ (Laxmmi Bomb)। কখনও পরিচালক রাঘব লরেন্স সিনেমার দায়িত্ব ছেড়ে চলে গিয়েছেন তো আবার কখনও বা সিনেমার নাম নিয়ে আপত্তি তুলেছে হিন্দু সেনা এবং কর্ণি সেনাবাহিনিরা। আবার লাভ জিহাদের প্রচার করার অভিযোগও উঠেছে এই সিনেমার বিরুদ্ধে। তবে ছবির নাম নিয়ে শোরগোল একটু বেশি হয়েছে। ‘লক্ষ্মীবম্ব’ নামের মাধ্যমে হিন্দু ধর্মের দেবী লক্ষ্মীকে অপমান করা হয়েছে, এমনই অভিযোগ তুলে হিন্দু সেনা সংগঠন চিঠি পাঠিয়েছিল তথ্য ও সম্প্রচার মন্ত্রকের কাছে। যার জেরে এবার ছবির নাম পরিবর্তন করে নয়া পোস্টার লঞ্চ করতে বাধ্য হলেন নির্মাতারা।

চলতি মাসের গোড়ার দিকেই মুক্তি পেয়েছে এই হরর-কমেডি ঘরানার সিনেমার ট্রেলার। যা দেখে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। আর হবে না-ই বা কেন, কারণ এযাবৎকাল অক্ষয় কুমারকে এধরণের চরিত্রে তো দেখা যায়নি! এবার মুক্তির আগে নয়া পোস্টার লঞ্চ করে দর্শকদের আরও একবার সেকথা মনে করিয়ে দিলেন অক্ষয় কুমার।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar starrer laxmmi makers released new poster

Next Story
প্রয়াত ‘জেমস বন্ড’ খ্যাত শন কনারি, শোকের ছায়া চলচ্চিত্র জগতেSean-Connery
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com