scorecardresearch

বড় খবর

‘কপিল বিশ্বাসঘাতক’, অক্ষয়ের মন্তব্যে স্ক্রিন ছেড়ে বেরিয়ে গেলেন কমেডিয়ান!

কী এমন ঘটল কপিল শর্মার ফ্লোরে?

কপিল শর্মা – অক্ষয় কুমার

দ্যা কপিল শর্মা শোতে সবথেকে বেশি যদি কারওর উপস্থিতি লক্ষ্য করা যায় তিনি হলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার ( Akshay Kumar ), কেউ কেউ বলেন কপিলের ( Kapil Sharma ) শো-কেই অক্ষয় ঘরবাড়ি বানিয়ে ফেলেছেন, আবার কারওর বক্তব্য শোয়ের প্রযোজক স্বয়ং অক্ষয়। কিছুদিন ধরেই কপিল এবং তার মধ্যে ছুট কো অশান্তির কথা শোনা যাচ্ছিল বটে, তবে এবার বচ্চন পান্ডের প্রমোশনে এসেই সব গুজব উরিয়ে দিলেন তিনি, মজায় মাতলেন ভাইসম কপিলের সঙ্গে। 

কপিলের শোতে এসেই ‘বচ্চন পান্ডে’ সিনেমার নতুন গান ‘বেওয়াফা’ – এর প্রমোশন করতে গিয়েই কপিলকে বিশ্বাসঘাতক বলে বসলেন তিনি। দুজনে একত্রে শব্দের অর্থ বোঝাতে গিয়েই একে অপরকে নিশানাও করলেন। অক্ষয় বললেন, বিশ্বাসঘাতক যে কোনও কেউ হতে পারে। বন্ধু হতে পারে, কপিলের দিকে আঙুল তুলে বলেন সঞ্চালকও হতে পারে, কাকা – মামা – প্রেমিক প্রেমিকা যে কেউ। অন্যদিকে কপিলও বিশ্বাসঘাতকের উদাহরণ দিতে পিছিয়ে নেই, বললেন – বস, জুনিওর এমনকি সিনিয়র বলতেই অক্ষয়ের দিকে নির্দেশ করেন। দুজনের মধ্যে খুনসুটি ছিল দেখবার মত, অক্ষয়ের বক্তব্য – দুনিয়ার সব বিশ্বাসঘাতকদের উদ্দেশ্যে এই গান আমার উপহার। 

এখানেই শেষ নয়, আসল মজা তো সেখানেই যখন অক্ষয় বলে বসলেন তার জীবনে আসল বিশ্বাসঘাতক কপিল নিজেই। শোনা মাত্রই, কপিলের প্রতিক্রিয়া – “কোনও মানে হয়না”- যদিও পরেই দুজনে একসঙ্গে সেই গানে নাচ করতে থাকেন। অক্ষয় নিজেই শেয়ার করেছেন সেই ভিডিও। ইনস্টাগ্রাম ক্যাপশনে মেনশন করেছেন কপিলকে তার জীবনের বিশ্বাসঘাতক হিসেবে। 

এর আগে আতরঙ্গী রে সিনেমার প্রমোশনে এসে দুজনের মধ্যে বাক বিতন্ডা দেখা যায়। শোনা গিয়েছিল কপিলের শোতে উপস্থিত থাকতে নারাজ অক্ষয়, তবে পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় কপিল জানিয়েছিলেন, দুজনের মধ্যে যা ভুল বোঝাবুঝি ছিল সব মিটে গেছে। অক্ষয় তার বড় ভাই, সে বেশিদিন আমার ওপর রেগে থাকতে পারে না, শীঘ্রই বচ্চন পান্ডের প্রমোশন শুটিং শুরু হবে, দেখা হচ্ছে। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar taunted kapil as bewafa