scorecardresearch

বড় খবর

বলিউডের নয়া ‘বড়ে মিঞা ছোটে মিঞা’, থ্রিলার-অ্যাকশন নিয়ে আসছেন অক্ষয়-টাইগার

দুই খ্যাতনামা অ্যাকশন-হিরো একই ছবিতে।

Bade Miyan Chote Miyan, Akshay Kumar, Tiger Shroff, বড়ে মিঞা ছোটে মিঞা, অক্ষয় কুমার, টাইগার শ্রফ, আলি আব্বাস জাফর, bengali news today
'বড়ে মিঞা ছোটে মিঞা' অক্ষয় কুমার, টাইগার শ্রফ

১৯৯৮ সালের কথা। অমিতাভ-গোবিন্দা জুটির ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ তুমুল জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের কাছে। এমনকী এই সিনেমা দেখার পর থেকে তো অনুরাগীদের অনেকে অমিতাভকে ‘বড়ে মিঞা’ আর গোবিন্দাকে ‘ছোটে মিঞা’ বলেও ডাকা শুরু করেছিলেন। তবে এই নাম যে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আবার ঘুরে আসবে, সেই পরিকল্পনা বোধহয় কেউ করেননি। তবে গল্প-চিত্রনাট্য নিয়ে প্রস্তুত পরিচালক আলি আব্বাস জাফর (Ali Abbas Zafar)। মঙ্গলবার সকালেই তিনি পরিচয় করিয়ে দিলেন, তাঁর গল্পের ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র (Bade Miyan Chote Miyan) সঙ্গে।

মূল ভূমিকায় অক্ষয় কুমার (Akshay Kumar) এবং টাইগার শ্রফ (Tiger Shroff)। বলিউডের দুই খ্যাতনামা অ্যাকশন হিরো এক ছবিতে। আর যে ছবির পরিচালকের আসনে আলি আব্বাস জাফর, সেখানে আর যাই হোক, হাড় হিম করা অ্যাকশন সিকোয়েন্স যে দেখা যাবে, তা বলাই বাহুল্য। এদিন সিনেমার প্রথম ঝলক প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজনায় ফুটছেন দর্শকরা। রহস্য, রোমাঞ্চ তো বটেই তার সঙ্গে প্রথম ঝলকেই পরিচালক জানিয়ে দিলেন যে বছরের সেরা অ্যাকশনে ভরপুর ছবি হতে চলেছে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’।

পরিচালকরা আগেভাগেই জানিয়ে দিয়েছেন যে, এই সিনেমা আদ্যোপান্ত অ্যাকশন-বিনোদনে ঠাসা হতে চলেছে। তবে দুই হিরোর বিপরীতে শত্রুপক্ষই একটাই। অক্ষয় হলেন ছবির বড়ে মিঞা, আর টাইগার ছোটে মিঞা। পয়লা ঝলকে অমিতাভ-গোবিন্দার সেই পুরনো সিনেমারও টাইটেল ট্র্যাক শোনা গেল। বিগ বাজেট এই ছবি মুক্তি পাবে ২০২৩ সালের বড়দিনে।

[আরও পড়ুন: পথশিশুদের ফুটবল কোচ অমিতাভ, ‘মেজাজেই শাহেনশা’, ‘ঝুন্ড’-এর টিজার দেখে বলছে নেটদুনিয়া]

‘বড়ে মিঞা ছোটে মিঞা’র ঝলক শেয়ার করে খিলাড়ি কুমার রসিকতা করেই টাইগারের উদ্দেশে লিখেছেন, “তুমি যে বছর জন্মেছো, সেই বছর আমি ইন্ডাস্ট্রিতে পা রাখি, তাও আমার সঙ্গে মোকাবিলা করতে চাও? চল তাহলে হয়ে যাক অ্যাকশন।” ওদিকে টাইগার লিখেছেন, “বড়ে মিঞা তুমি তৈরি তো? তাহলে চলো খিলাড়ির মতো হিরোপন্তি দেখিয়ে দিই।”

আলি আব্বাসের এই ছবির ঘোষণা হওয়ার পর থেকেই পয়লা ঝলকে মুগ্ধ হয়েছেন দিশা পাটানি, রেমো ডিসুজা, শমিতা শেট্টি-র মতো আরও অনেকে। প্রযোজনায় বাসু ভাগনানি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar tiger shroff team up for bade miyan chote miyan