বড় খবর

যোগীর সঙ্গে আজ রাতে বিশেষ বৈঠক, রাজনীতিতে নামছেন অক্ষয়? তুঙ্গে জল্পনা

হঠাৎ কেন অক্ষয়ের সঙ্গে নৈশভোজ উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর?

akshayy

দিন দুয়েকের মুম্বই সফরে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। মঙ্গলবারই মায়ানগরীতে পা রাখছেন তিনি। আর সেই সুবাদেই যোগীর সঙ্গে দেখা করতে যাবেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। প্রসঙ্গত, মোদির সাক্ষাৎকার নেওয়ার পর থেকেই গেরুয়া শিবির ভক্তির তকমা সেঁটেছে খিলাড়ি কুমারের নামের সঙ্গে। ইতিমধ্যেই সেই ইস্যু ঘিরে জল্পনাও কম হয়নি। এবার যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করার খবর প্রকাশ্যে আসার পর সেই ইস্যু যেন ফের একবার স্ফুলিঙ্গের মতো জ্বলে উঠল।

সূত্রের খবর, যোগী মুম্বই পৌঁছনোর পরই প্রথমে অক্ষয়ের সঙ্গে দেখা করবেন। ইতিমধ্যেই অভিনেতার কাছে নৈশভোজের আমন্ত্রণ গিয়েছে। যদিও অক্ষয়ের সঙ্গে তাঁর এই সাক্ষাতের কারণ এখনও পর্যন্ত জানা যায়নি, তবে গোপন সূত্রে খবর উত্তরপ্রদেশে যে মেগা বাজেটের ফিল্ম সিটি গড়ার প্রস্তাব দিয়েছিলেন যোগী, তা নিয়ে আলোচনা করতেই অক্ষয়কে ডেকে পাঠিয়েছেন তিনি।

ছত্রপতি শিবাজি বিমানবন্দরে পৌঁছনোর পরই ৮.২০ নাগাদ সোজা ওবেরয় হোটেলের উদ্দেশে রওনা হবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। এরপরই রাত ৯টা নাগাদ অক্ষয়ের সঙ্গে নৈশভোজে আলোচনা সারবেন তিনি। শোনা যাচ্ছে, এদিন বলিউড অভিনেতা ছাড়া অন্য কারও সঙ্গে দেখা করছেন না আদিত্যনাথ। এমনকী মহারাষ্ট্রের বিজেপি রাজনৈতিক ব্যক্তিত্বদের সঙ্গেও নয়।

মুম্বইয়ের ব্যস্ত শিডিউলের মাঝেও কয়েকজন বলিউড ব্যক্তিত্বের সঙ্গে দেখা করার কথা রয়েছে আদিত্যনাথের। নয়ডায় যে ফিল্মসিটি তৈরির পরিকল্পনা করা হয়েছে,তার জন্যেই কয়েকজন নামী প্রযোজক, পরিচালকদের সঙ্গে বৈঠকে বসবেন আদিত্যনাথ। যে তালিকায় নাম রয়েছে সুভাষ ঘাই, বনি কাপুর, টি সিরিজের কর্ণধার ভূষণ কুমার, তিগমাংশু ধুলিয়া, রণদীপ হুডা, রাজ কুমার সন্তোষী, তরণ আদর্শ, জিমি শেরগিলদের।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar to meet yogi adityanath on tuesday

Next Story
গর্ভাবস্থায় মাথা নিচে, পা উপরে! অনুষ্কার ‘স্টান্ট’ দেখে হতবাক নেটিজেনরাanushka
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com