scorecardresearch

বড় খবর

রাত-বিরেতে সামান্থার বাড়িতে চুরি করতে গিয়ে বিপাকে অক্ষয়, পুলিশ ডাকাডাকি! তারপর?

জীবনে প্রথমবার চুরির অভিজ্ঞতা কেমন? জানালে খিলাড়ি কুমার।

রাত-বিরেতে সামান্থার বাড়িতে চুরি করতে গিয়ে বিপাকে অক্ষয়, পুলিশ ডাকাডাকি! তারপর?
সামান্থা প্রভু, অক্ষয়কুমার

অক্ষয় কুমারের (Akshay Kumar) জীবনে প্রথমবার চুরি! তাও আবার দক্ষিণী ইন্ডাস্ট্রির সুপারস্টার নায়িকা সামান্থা প্রভুর (Samantha Ruth Prabhu) বাড়িতে। গণ্ডগোল তো বাঁধালেন-ই। উপরন্তু পুলিশেও ডাকাডাকি হল। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় খোলাখুলি কথা বললেন দুই তারকা। ব্যাপারটা কী?

না, বাস্তবে এমনটা ঘটেনি। এই গল্প আসলে এক বিজ্ঞাপনের। সদ্য সেই বিজ্ঞাপন প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গিয়েছে, রাত-বিরেতে সামান্থা প্রভুর বাড়ির দরজা খোলা পেয়ে হানা দেয় অক্ষয়। তবে সব ছেড়ে নজরে পড়ে হেঁশেলের ক্যাবিনেটে রাখা কুরকুরের ওপর। এরপরই নানা কাণ্ড! সেই মুখরোচকের প্রেমে পড়েই বিপত্তি বাধে। থানা-পুলিশ হয়। এহেন মজার বিজ্ঞাপন নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়েছে।

সামান্থা, অক্ষয় দুজনেই শেয়ার করেছেন এই বিজ্ঞাপন। খানিক রসিকতার ছলেই অক্ষয়ের মন্তব্য, “জীবনে প্রথমবার চুরি করার চেষ্টা করেছি। আর সেটা করতে গিয়েই মাথা খারাপ হয়ে গিয়েছে।” এই বিজ্ঞাপনের সুবাদেই বলিউড অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে প্রথমবার কাজ করলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা।

[আরও পড়ুন: বোন কংগ্রেসে, রাজনীতিতে আসবেন কি? বড়সড় আপডেট দিলেন সোনু সুদ]

প্রসঙ্গত, এই বিজ্ঞাপন দেখে ইতিমধ্যেই অনুরাগীরা সামান্থা-অক্ষয়কে জুটি হিসেবে বড়পর্দায় দেখার ইচ্ছেপ্রকাশ করেছেন। অক্ষয়কে উদ্দেশ্য করে তাঁদের মন্তব্য, “আমরা এই জুটির আরও কাজ দেখতে চাই স্যর।” কেউ বা আবার বলেছেন, “অক্ষয়-সামান্থাকে জুটি হিসেবে ভাল লাগবে দেখতে। অবশ্যই আপনাদের এক ছবিতে অভিনয় করা উচিত।” তবে প্রযোজক-পরিচালকরা শুনছেন কি? সেটা অবশ্য সময়ই বলবে।

উল্লেখ্য, অক্ষয়ের হাতে এখন বিগ বাজেট ৩টে ছবির কাজ- ‘বচ্চন পাণ্ডে’, ‘রামসেতু’ ও ‘রাখী বন্ধন’। মুক্তির অপেক্ষায় ‘পৃথ্বীরাজ’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar tries stealing from samantha ruth prabhu in new ad