scorecardresearch

বড় খবর

নকল দাড়ি নিয়ে বায়োপিকের শুটিং! চরম ট্রোলড অক্ষয় কুমার

দিনদিন ফ্লপ ছবি বাড়ছে অক্ষয়ের, রেগে আগুন ভক্তরা

akshay kumar- অক্ষয় কুমার
ভয়ঙ্কর ট্রোলের কবলে অক্ষয় কুমার

অক্ষয় কুমারের ( Akshay Kumar ) ওপর বেজায় ক্ষেপেছেন তার দর্শকরা। একরকম অভিনেতার ওপর রেগে আগুন অনুরাগীরা। একের পর এক ছবি, বিগ বাজেট বলিউড সিনেমা নিয়েও হিট করাতে পারছেন না খিলাড়ি কুমার। আর তাতেই শুরু হয়েছে সমস্যা। প্রযোজক থেকে পরিচালক কেউই বিষয়টিকে ভাল চোখে দেখছেন না।

https://platform.twitter.com/widgets.js

‘পৃথ্বীরাজ চৌহান’, ‘রক্ষা বন্ধন’, ‘রামসেতুর’- পর প্রকাশ্যে এসেছে যশওয়ান্ত সিং এর লুক। এবার সেই চরিত্রেই অভিনয় করছেন তিনি। তবে সমস্যা অন্য জায়গায়! এই চরিত্রে পা গলালেও দাড়ি রেখেছেন নকল। চরিত্রের প্রয়োজনে নিজের সবটা দিতেও নারাজ অক্ষয়! অন্তত দর্শকমহলে এমনই প্রশ্ন উঠছে। একটি নিদারুণ চরিত্রে এরকম গাফিলতি? অক্ষয় কী শুধু পয়সার জন্য সিনেমা করতে নেমেছেন – শব্দবাণে দর্শকরা তাকে নিয়মিত বিঁধছেন।

মাথায় পাগড়ি, গালে নকল দাড়ি – ক্ষেতের মাঝখানে দাড়িয়ে অক্ষয়। দর্শকদের বেশিরভাগের বক্তব্য, সিনেমা আগে হিট করতে দিন তারপর নতুন ধরবেন। আবার কেউ কেউ অতিরিক্ত তাড়াতাড়ি সিনেমা শেষ করার বিষয়টিতেও রেখাপাত করলেন – আবারও কি দুইমাসে শুটিং শেষ হবে? আর তারপর এক্কেবারেই ফ্লপ ছবি দেখতে পাব? কেউ কেউ এমনও বললেন যে এত তাড়াতাড়ি ম্যাগিও তৈরি হয় না! বোকার মত আচরণ করবেন না। আপনাকে স্ক্রিনে দেখে দেখে বিরক্ত লাগছে। অন্তত কিছু ডেডিকেশন রাখুন, দর্শককে আর নিরাশ করবেন না।

প্রসঙ্গত, ‘পৃথ্বীরাজ চৌহান’ মুখ থুবড়ে পড়ার পর অক্ষয়ের ওপর চরম ক্ষোভ দেখিয়েছিলেন, প্রযোজক আদিত্য চোপড়া। সেখানেও নিজস্ব গোঁফ রাখতে চাননি অক্ষয়। অন্তত ঐতিহাসিক কিংবা বাস্তবিক চরিত্রে এই ধরনের গাফিলতি না করলেই ভাল – দর্শকদের ধারণা ঠিক এমনই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar trolled for his fake look and flop cinemas