scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘স্ক্রিপ্ট পছন্দ হয়নি…’, ‘হেরাফেরি-৩’ থেকে সরলেন অক্ষয়!

নিজের সিদ্ধান্ত স্পষ্ট জানালেন অক্ষয়

‘স্ক্রিপ্ট পছন্দ হয়নি…’, ‘হেরাফেরি-৩’ থেকে সরলেন অক্ষয়!
হেরাফেরিতে নেই অক্ষয়?

‘হেরাফেরি-৩’ কবে আসতে চলেছে বড়পর্দায় সেই নিয়ে চর্চা তুঙ্গে। বেশিরভাগ সময় সুনীল শেট্টির কাছে এই প্রশ্ন গেলেই তিনি একটাই কথা বলতেন, যেদিন অক্ষয় সময় দেবে সেদিনই শুরু হবে সিনেমার শুটিং। কিছুদিন আগেও জানা গিয়েছিল যে স্ক্রিপ্ট নিয়ে আলোচনা চলছে। এদিকে প্রযোজক সাহেবও তৈরি। তবে এবার বেঁকে বসেছেন অক্ষয়!

অক্ষয় কুমার বিনা ‘হেরাফেরি’? এও আবার সম্ভব! কমেডি ফ্রাঞ্চাইজির অন্যতম এই ছবি। কিন্তু, অক্ষয় এবার সাফ সাফ জানালেন যে, এই ছবির তিন নম্বর ভাগে থাকছেন না তিনি। এতবছর ধরে যে আলচোনা চলছে তাতেই একরকম জল ঢেলেছেন অক্ষয়। একটি সংবাদ মাধ্যমের সামিটে উপস্থিত ছিলেন অভিনেতা। জানালেন,’ হেরাফেরির’ ৩ নম্বর পার্টে থাকছেন না তিনি।

একসময় এই ছবির জেরেই জনপ্রিয়তা পেয়েছেন। সুনীল-অক্ষয় এবং পরেশ রাওাল এই তিনজনকে একসঙ্গে দেখতেই অধীর আগ্রহে সকলে। কিন্তু অভিনেতা বললেন, “সিনেমাটি আমায় অফার করা হয়েছিল। কিন্তু চিত্রনাট্য, স্ক্রিনপ্লে কোনটাই আমার পছন্দ হয়নি। আমায় সেটাই করতে হবে যেটা লোকজন দেখতে চাইবে। আর সেইজন্যই পিছিয়ে এলাম। আমার কাছে হেরাফেরি হল জীবন। আমার সিনেমা কেরিয়ারের এক মাইলস্টোন। নিজেরও ভীষণ খারাপ লাগছে যে এই ছবি আমি করতে পারছি না। কিন্তু সিনেমাটা যেভাবে বানানোর কথা হচ্ছে তাতে আমি খুশি নই”।

আরও পড়ুন [ ‘আমি যেভাবে আমার ছেলেমেয়েদের বড় করেছি…’, নিজের প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ ]

রাজু ছাড়া ‘হেরাফেরি’? অক্ষয়ের অনুরাগী থেকে অন্যান্যরা কেউই এই বিষয়টিকে মেনে নিতে পারছেন না। তাঁদের একটাই কথা, হেরাফেরিতে একজন বাদ পরলেও সেটা ভাল লাগবে না। টুইটারে আওয়াজ তুলেছেন অনেকেই। কিন্তু জনগণের সঙ্গে সঙ্গে অক্ষয়ও সমান ব্যাথিত। বললেন, জানি অনেকেই দুঃখ পাবে কিন্তু কি আর করার।

প্রিয়দর্শনের হেরাফেরি ফ্রাঞ্চাইজি আজও গেঁথে রয়েছে মানুষের মনে। অক্ষয় কুমারের জীবনে কমেডি ছবির সংখ্যা কম নয়। তাঁর মধ্যে ‘ওয়েলকাম’ থেকে ‘হাউসফুল’ ছাড়াও ‘গরম মশালা’ অন্যতম। তবে ‘হেরাফেরি’র তুলনা একেবারেই হয় না। এখন আদৌ এই ছবির ৩ নম্বর পার্ট হয় কিনা সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar will not be in herapheri 3 actor confirmed