বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

অতিমারির মধ্যেও বাজিমাত অক্ষয়ের! মুক্তির প্রথম দিনেই কোটি কোটি কামাই ‘বেলবটম’-এর

এবার সপ্তাহান্তের দিকে চেয়ে নির্মাতারা।

Akshay Kumar, Bell Bottom, Bollywood, অক্ষয় কুমার, বেল বটম, bengali news today
অক্ষয় অভিনীত 'বেলবটম'-এর প্রথম দিনে আয় কত জানেন?

Bell Bottom Release: একাধিক রাজ্যে জারি থাকা কোভিড বিধি নিষেধের আঁচ বড় পর্দায়। সাড়া জাগিয়ে দেশব্যাপী মুক্তি পেলেও প্রথম দিনে ৫ কোটির গণ্ডি পেরলো না অক্ষয় কুমারের ‘বেলবটম’। কোভিডের দ্বিতীয় ঢেউয়ের সময় সাড়া দেশে পৃথক বিধি নিষেধ জারি করে অঙ্গরাজ্যগুলো। জমায়েত এড়াতে বন্ধ করে দেওয়া হয় সিনেমা হলগুলো। তারপর ধীরে ধীরে একাধিক রাজ্য শর্তাধীনে হল খোলার অনুমতি দিলেও, এখনও কিছু রাজ্যে কার্যকর সেই বিধিনিষেধ। কিছু রাজ্যে আবার সংক্রমণ উদ্বেগজনক। এসবের প্রভাব ‘বেলবটম’-এর বক্স অফিস কালেকশনে। কিন্তু মন্দার বাজারেও বাজিমাত করে ফেলেছে আক্কির এই ছবি।

জানা গিয়েছে, প্রথম দিনে ২.৭৫-৩.২৫ কোটি সংগ্রহ করেছে বক্স অফিস। চলতি বছর করোনা সংক্রমণ পরবর্তী সময়ে ‘বেলবটম’ প্রথম বড় পর্দায় মুক্তি পাওয়া ছবি। তবে এই ছবির উপর এখনও বাজি ধরা ছাড়ছেন না সিনে-পণ্ডিতরা। আগামি শনি-রবি মিলিয়ে বক্স অফিস কালেকশন তুলনামূলক ভালো হওয়ার আশা দেখছেন। কারণ শুক্রবার মহরমের কারণে এদিন বিকেলের পর সিনেমা হলে ভিড় বাড়তে পারে। তার সঙ্গে শনি-রবি ছুটির দিন। দেশব্যাপী মোট ১৬০০ পর্দায় মুক্তি পেয়েছে এই ছবি।

[আরও পড়ুন: বুক চিতিয়ে বিমানবন্দরে ঢুকছিলেন সলমন, ‘ধমক’ নিরাপত্তারক্ষীর! দেখুন ভাইরাল ভিডিও]

এদিকে, প্রাক-কোভিড সময়ে ‘বেলবটম’ মুক্তি পেলে প্রথম দিনে ২০ কোটির ব্যবসা করতে পারত এই ছবি। ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’কে এমন সম্ভাবনার কথা বলেছেন বক্স অফিস বিশ্লেষক গিরিশ জোহর। অপরদিকে, সিনে সমালোচক তরণ আদর্শ মনে করেন ৫০% দর্শক নিয়েও ৭ কোটির ব্যবসা করার ক্ষমতা ছিল এই ছবির। ছবির প্রিমিয়ার দেখে তেমন আন্দাজ করেছিলেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন  টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumars bell bottom bags average 3 crores in opening day at box office

Next Story
‘বেলবটম’ দেখতে মাস্কহীন মুখের ভিড়, কলকাতার ফ্যান-দের সতর্ক করলেন স্বয়ং অক্ষয় কুমারBell Bottom, Akshay Kumar, বেলবটম, অক্ষয় কুমার, কলকাতা আক্কি ফ্যান, Kolkata Akki fans, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com