scorecardresearch

‘খারাপ’ ছবি হয়েও সুশান্তের ‘দিল বেচারা’র রেকর্ড ভেঙে দিল অক্ষয় কুমারের ‘লক্ষ্মী’

কীভাবে? জানুন তবে।

‘খারাপ’ ছবি হয়েও সুশান্তের ‘দিল বেচারা’র রেকর্ড ভেঙে দিল অক্ষয় কুমারের ‘লক্ষ্মী’

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) শেষ ছবি ‘দিল বেচারা’ (Dil Bechara) নিয়ে দর্শকদের উন্মাদনার অন্ত ছিল না। তবে করোনা আবহে বড় পর্দায় দেখার সেই প্রত্যাশা পূরণ না করতে পেরে হটস্টার+ডিজনিতে ভীড় করেছিলেন তাঁরা। কারণ, সেই ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পেয়েছিল ‘দিল বেচারা’। রেকর্ড সংখ্যক দর্শক দেখেছিলেন সেই ছবি। সর্বকালের সেরা রেটিংও পেয়েছিল সুশান্তের শেষ ছবি। তবে ‘দিল বেচারা’র যাবতীয় সমস্ত রেকর্ড নাকি এবার ভেঙে দিল অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত ‘লক্ষ্মী’ (Laxmii)। হটস্টার+ডিজনি ওটিটি প্ল্যাটফর্মের সোশ্যাল মিডিয়া পেজ তো এমনটাই জানান দিচ্ছে।

ভাল চিত্রনাট্য ছাড়া ছবির কাস্টিংয়ে ‘সুপারস্টার’ তকমা যে আরও বেশি সংখ্যক দর্শক টানতে সক্ষম, তা আবারও প্রমাণিত। ‘লক্ষ্মী’র পোস্টার শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লেখা হয়েছে, “মুক্তির ঘণ্টাখানেকের মধ্যেই এযাবৎকাল যাবতীয় বলিউড ব্লকব্লাস্টারের রেকর্ড ভেঙে দিয়েছে ‘লক্ষ্মী’। এত ভালবাসা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।” সুশান্ত সিং রাজপুতের ‘দিল বেচারা’ মুক্তির পরও অবশ্য ঠিক এমনটাই পোস্ট করা হয়েছিল সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মের তরফে।

প্রসঙ্গত, অক্ষয় কুমারের ‘লক্ষ্মী’ ছবির ঘোষণা হওয়ার পর থেকেই এই সিনেমা নিয়ে দর্শকদের উন্মাদনার অন্ত ছিল না। উপরন্তু ফার্স্টলুক বেরনোর পর সেই উত্তেজনার পারদ আরও চড়ল। কারণ, এই প্রথম অক্ষয়কে দেখা যাবে এক কিন্নরের চরিত্রে। উপরি পাওনা হরর-কমেডি ছবি। ছবির গান, ট্রেলার প্রকাশ্যে আসার পর সিনেমা নিয়ে দর্শকরা আশাবাদী হলেও ছবি মুক্তি পাওয়ার পর সমস্ত প্রত্যাশা যেন বিশ বাঁও জলে। দর্শকদের মন কাড়া তো দূর অস্ত, অক্ষয়ের অভিনয়ও ক্লাইম্যাক্স দৃশ্য ছাড়া, সেরকমভাবে আর কোথাও নজর কাড়তে পারল না। তবে ‘খারাপ’ ছবির তকমা সাঁটা হলেও দর্শকসংখ্যার বিচারে নাকি মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই ‘দিল বেচারা’কে ছাড়িয়ে গিয়েছে এই ছবি।

 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumars laxmii breaks viewership record beats dil bechara