অক্ষয় কুমারের পরিবারে বজ্রপাত! লন্ডনের শুটিং বাতিল করে মুম্বইতে ফিরলেন অভিনেতা

পরিবারের কোন দুঃসংবাদ পেয়ে তড়িঘড়ি দেশে ফিরলেন অক্ষয়?

Akshay Kumar, Akshay Kumar mother, Akshay Kumar mother hospitalized, অক্ষয় কুমার, অক্ষয় কুমারের মা হাসপাতালে, bengali news today
লন্ডনের শুটিং বাতিল করে মুম্বইতে ফিরলেন অক্ষয় কুমার

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি মা অরুণা ভাটিয়া (Aruna Bhatia)। সোমবার সকালে এই খবর কানে পৌঁছতেই বিন্দুমাত্র দেরি করলেন না অক্ষয় কুমার (Akshay Kumar)। লন্ডনে যাবতীয় শুটিং শিডিউল বাতিল করে মুম্বইতে ফিরে এলেন অভিনেতা।

সূত্রের খবর, মুম্বইয়ের হিরানন্দানি হাসপাতালে ভর্তি অক্ষয়ের মা অরুণা। দিন কয়েক ধরেই অসুস্থ তিনি। তবে সোমবার আইসিইউতে স্থানান্তরিত করা হয় তাঁকে। এদিকে খিলাড়ি কুমার তখন লন্ডনে ব্যস্ত রঞ্জিত তিওয়ারির ‘সিন্ড্রেলা’ সিনেমার শুটে। কিন্তু মায়ের অসুস্থার খবর শুনে থাকতে পারলেন না। সোজা চলে এলেন মুম্বইতে।

[আরও পড়ুন: সিদ্ধার্থ শুক্লার মৃত্যুশোক সইতে পারলেন না, হাসপাতালে ভর্তি অভিনেত্রী]

খিলাড়ি কুমারের এক ঘনিষ্ঠ সূত্রের তরফে জানা গিয়েছে, “অভিনেতা বরাবরই মা অরুণা ভাটিয়া ভীষণ কাছের। মাকে যেন সর্বদাই চোখে হারান তিনি। তাই মায়ের শারীরিক অসুস্থতার কথা শুনে দূরে থাকতে পারেননি আর। তড়িঘড়ি সিদ্ধান্ত নেন মুম্বইয়ে ফিরে আসার।” তবে তিনি দেশে ফিরলেও তাঁর জন্য ‘সিন্ড্রেলা’র শুটিং যাতে বন্ধ না থাকে সেদিকেও কড়া নজর অক্ষয়ের। প্রযোজকদের কাছে আর্জি জানিয়েছেন, তাঁকে ছাড়া যেসব দৃশ্যের শুট করা সম্ভব, সেগুলো যেন হয়ে যায়। পরে তিনি যোগ দিয়ে নিজের অংশের শুটিং করে নেবেন।

প্রসঙ্গত, এর আগেও অনুরাগীদের উদ্দেশে অক্ষয়কে বলতে শোনা গিয়েছে যে, “জীবনে তুমি যতই বড় হও না কেন, কখনও ভুলে যেও না যে বাবা-মায়েরও বয়স হচ্ছে। সুতরাং যতটা সম্ভব ওঁদের সঙ্গে সময় কাটাও।” মায়ের যোগব্যায়াম করার ছবিও শেয়ার করেছিলেন অভিনেতা নেটদুনিয়ায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumars mother critical actor flies back to mumbai

Next Story
‘টক্সিক বলিউডের থেকে তামিল ইন্ডাস্ট্রি ঢের ভাল’, বিস্ফোরক কঙ্গনাKangana Ranaut, Thalaivii, Kangana Ranaut on toxic bollywood, কঙ্গনা রানাউত, থালাইভি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com