বড় খবর

রিয়াকে পালাতে সাহায্যের অভিযোগ! ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটির মামলা অক্ষয়ের

অক্ষয়ের পাশাপাশি শিব সেনার রোষানলেও পড়েছেন ওই ইউটিউবার।

akshay

“রিয়া চক্রবর্তীকে কানাডায় পালাতে সাহায্য করেছেন অক্ষয় কুমার (Akshay Kumar)!…” ইউটিউবে এমন ভুয়ো খবরই প্রচার করেছিলেন রশিদ সিদ্দিকি নামে এক ইউটিউবার। এবার সেই ইউটিউবারের বিরুদ্ধেই ৫০০ কোটি টাকার মানহানির মামলা করলেন অক্ষয় কুমার। সিদ্দিকির বিরুদ্ধে অভিযোগ, তিনি ক্রমাগত তাঁর ইউটিউব চ্যানেলে বলিউড অভিনেতার ভাবমূর্তি নষ্ট করে গিয়েছেন।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বহু বলিউড তারকাদের দিকে আঙুল তোলে নেটিজেনদের একাংশ। সেই রোষানল থেকে বাদ পড়েননি অক্ষয় কুমারও। রশিদ সিদ্দিকি নামে ওই ব্যক্তি তাঁর ইউটিউব চ্যানেলে ক্রমাগত অক্ষয়ের বিরুদ্ধে মিথ্যে খবর প্রচার করা শুরু করেন। এই ইউটিউবার দাবি করেছিলেন, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড’ স্টোরিতে নাকি সুশান্তের অত ভাল অভিনয় সহ্য করতে পারেননি অক্ষয়। আর তাই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কিনা তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীকে অক্ষয় কুমার কানাডা পালিয়ে যেতে সাহায্য করেছিলেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শোরগোল বাঁধে। বিষয়টি নজরে আসে খোদ খিলাড়ি কুমারেরও। এরপরই ভুয়ো খবর ছড়ানোর অভিযোগে রশিদের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানির মামলা করেন অক্ষয় কুমার।

এফএফ নিউজ নামে রশিদ সিদ্দিকের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সুশান্তের মৃত্যুর পর থেকে তাঁকে নিয়ে ওই ইউটিউব চ্যানেলে নানারকম ভুয়ো খবর প্রচার করে ৪ মাসে প্রায় ১৫ লক্ষ টাকা রোজগার করে ফেলেছেন তিনি। শুধু তাই নয়, অগাস্ট থেকে সেপ্টেম্বরের মধ্যে তাঁর ইউটিউব চ্যানেলের ভিউয়ার্স ১ লক্ষ থেকে ৩.৭০ লক্ষে পৌঁছে গিয়েছে।

প্রসঙ্গত, রিয়া চক্রবর্তীকে জড়িয়ে মিথ্যে খবর প্রচারের জেরে যে রশিদ সিদ্দিকি বেশ বিপাকেই পড়তে চলেছেন, তা বলাই বাহুল্য। উল্লেখ্য, অক্ষয়ের পাশাপাশি রশিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন শিবসেনাও। কারণ, সুশান্তের মৃত্যুর পর উদ্ধব ও আদিত্য ঠাকরে সম্পর্কে বহু কু-মন্তব্য করেন তিনি। তাই তার জেরেই শিব সেনার রোষানলে পড়তে হয়েছে তাঁকে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumars rs 500 crore defamation suit on youtuber

Next Story
বাড়ি ছাড়ার নোটিস কেন্দ্রের, মোদির দ্বারস্থ বিরজু মহারাজ-সহ ২৭ খ্যাতনামা শিল্পীBirju-Maharaj
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com