বড় খবর

কার্তিকের ‘ফ্রেডি’-তে জুড়লেন আলায়া! নায়িকাকে কীভাবে স্বাগত জানালেন সতীর্থরা, ছবিতে দেখুন

হাতে সিনেমার ক্ল্যাপবোর্ড এবং মুখে অমলিন উচ্ছ্বাস, রোমান্টিক থ্রিলারে যোগ দিতে পারে উদ্ভাসিত অভিনেত্রী।

কার্তিকের ‘ফ্রেডি’-তে জুড়লেন আলায়া!

কার্তিক আরিয়ানের নতুন ছবি ‘ফ্রেডি’-র শুটিং শুরু হয়েছে জুলাই মাসে। বি টাউনের নানান ছবি থেকে কার্তিক বাদ পড়েছেন বেশ কিছু দিনের মধ্যেই। তবে এবার যেন শান্তি কার্তিক অনুরাগীদের। শুটিং ফ্লোরে ফিরেছেন তিনি। 

‘ফ্রেডি’ নিয়ে জল্পনা ছিল তুঙ্গে! একপ্রকার চিরুনি তল্লাশি চালানোর পরেই প্রধান নায়িকার ভূমিকায় দলে যোগ দিয়েছেন আলায়া এফ। দলের তরফ থেকে পেয়েছেন ‘ওয়েলকাম’ লেখা কেক! আপ্লুত অভিনেত্রী স্বয়ং। ফ্রেডি যৌথভাবে প্রযোজনা করেছেন বালাজি টেলিফিল্মস এবং নর্দার্ন লাইটস ফিল্মস। একতা কাপুরের সঙ্গে আলায়ার দ্বিতীয় ছবি এটি। 

সম্প্রতি আলায়া নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন সেই তথ্য। হাতে সিনেমার ক্ল্যাপবোর্ড এবং মুখে অমলিন উচ্ছ্বাস, রোমান্টিক থ্রিলারে যোগ দিতে পারে উদ্ভাসিত অভিনেত্রী। সহ-অভিনেত্রীর তরফ থেকে পেয়েছেন ওয়েলকাম কেক, ছবি শেয়ার করে আলায়া ক্যাপশনে লেখেন, “ফ্রেডির জন্য প্রস্তুত! সবচেয়ে বিস্ময়কর দলের সঙ্গে বোর্ডে থাকতে পেরে খুব খুশি!”

আলায়াকে স্বাগত জানাতে ভোলেননি অভিনেতা কার্তিক নিজেও! একটি ছবি শেয়ার করে বলেন, “ওয়েলকাম আলায়া, ফ্রম ফ্রেডি”। ছবির প্রসঙ্গে আলায়া বিস্ময় প্রকাশ করে বলেন, তিনি কখন সিদ্ধান্ত নেন ছবিটি পোস্ট করার! কার্তিকের স্পষ্ট জবাব, ফ্রেডি সারপ্রাইজ দিতে ভালবাসে! 

আরও পড়ুন হিন্দি সিরিয়ালে ‘কর্ণ’ ক্রুশল আহুজা, আসছে ‘রিস্তো কা মাঞ্ঝা

উল্লেখ্য, ছবির গল্প প্রসঙ্গে কার্তিক আগেই জানিয়েছিলেন, “একজন অভিনেতা হিসাবে আমি বিনোদনের বিভিন্ন দিকগুলি অন্বেষণ করতে চাই এবং ফ্রেডির এই চরিত্র উভয় ক্ষেত্রেই উত্তেজনাপূর্ণ এবং আকর্ষণীয়। আমি ফ্রেডির দুনিয়ায় বাস করার এবং এই ডার্ক রোমান্টিক থ্রিলারটিকে জীবন্ত করার জন্য উন্মুখ। এটি একতা কাপুরের মতো একজন দূরদর্শী এবং জায়ু-শশাঙ্কের মতো সৃজনশীল টিমের সঙ্গে আমার প্রথম কাজ। এই নতুন যাত্রায় এর চেয়ে ভাল দল আর হয় না।” কার্তিক অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষায় এবং তার সঙ্গে বাকি সকলেই!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Alaya f joins kartik aaryans freddy gets a welcome cake from the team

Next Story
অপেক্ষার অবসান! কবে মুক্তি পাচ্ছে ‘কেজিএফ ২’, বড়সড় আপডেট দিলেন যশ নিজেই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com