scorecardresearch

বড় খবর

রক্তারক্তি কাণ্ড হলিউডে! অভিনেতার গুলিতে সেটে মৃত্যু সিনেমাটাগ্রাফারের, জখম পরিচালক

‘রাস্ট’ নামে সেই ছবির সেটে এমন মর্মান্তিক কাণ্ডে শোকের ছায়া হলিউডে।

Alec Baldwin fatally shoots cinematographer on film set, injures director as prop gun misfires
বর্ষীয়ান অভিনেতা অ্যালেক বাল্ডউইন ভাবতেও পারেননি এমনটা হতে পারে।

ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড! বাস্তবেই রক্তারক্তি কাণ্ড ঘটে গেল হলিউডে। শুটিংয়ের সময় অভিনেতা খেলনা বন্দুক ভেবে চালিয়ে দিলেন, আর গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল চিত্রগ্রাহকের। গুরুতর জখম পরিচালকও। ‘রাস্ট’ নামে সেই ছবির সেটে এমন মর্মান্তিক কাণ্ডে শোকের ছায়া হলিউডে। বর্ষীয়ান অভিনেতা অ্যালেক বাল্ডউইন ভাবতেও পারেননি এমনটা হতে পারে।

সান্টা ফে কাউন্টির শেরিফ জানিয়েছেন, ছবির সিনেমাটোগ্রাফার হালিয়ানা হাচিন্স এবং পরিচালক জোয়েল সুজা গুলিবিদ্ধ হন ছবির সেটে। বৃহস্পতিবার এই ঘটনায় পরিচালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাচিন্সকে এয়ারলিফ্ট করে নিউ মেক্সিকোর বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। দুর্ঘটনার জেরে বন্ধ রয়েছে ছবির শুটিংয়ের কাজ।

অভিনেতা বাল্ডউইনের তরফে তাঁর মুখপাত্র জানিয়েছেন, সান্টা ফে-র মরুভূমিতে শুটিং চলছিল রাস্ট ছবির। অভিনেতা নিজেই প্রযোজক ছবির। শুটিংয়ে ব্যবহৃত বন্দুক থেকে আচমকা গুলি ছিটকে যায়। মোটামুটি দূরত্বে ছিলেন সিনেমাটোগ্রাফার এবং পরিচালক। ৬৩ বছরের বাল্ডউইন এই ঘটনার পর কান্নায় ভেঙে পড়েন শেরিফের অফিসের বাইরে। কোনও সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে চাননি তিনি।

আন্তর্জাতিক সিনেমাটোগ্রাফার্স গিল্ড নিশ্চিত করেছে মহিলা চিত্রগ্রাহক হাচিন্সের মৃত্যুর খবর। গিল্ডের প্রেসিডেন্ট জন লিন্ডলে জানিয়েছেন, এখনও পুরো ঘটনা স্পষ্ট নয়। আরও তথ্য জানার চেষ্টা চলছে। পুরো তদন্ত না হওয়া পর্যন্ত এই মর্মান্তিক ঘটনা সম্পর্কে বেশি কিছু বলা সম্ভব নয়। ছবির এগজিকিউটিভ ডিরেক্টর রেবেকা রাইনও একই কথা বলেছেন।

আরও পড়ুন ‘দিওয়ালিতে বাজি পোড়ালে শব্দদূষণ! আজানে সমস্যা হয় না?’, আমিরকে প্রশ্ন BJP সাংসদের

হালিয়ানা হাচিন্সের এমন মর্মান্তিক মৃত্যুতে শোকে ভেঙে পড়েছে হলিউডের তাবড় কলাকুশলীরা। অল্প বয়সে এমন প্রতিভা খুব কমই দেখেছে হলিউড। ২০২০ সালে আর্কেনেমি ছবি দিয়ে হলিউডে পদার্পণ তাঁর। তার এক বছর আগেই আমেরিকার সিনেমাটোগ্রাফারদের মধ্যে উদীয়মান তারা হিসাবে তকমা পেয়ে গেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alec baldwin fatally shoots cinematographer on film set injures director as prop gun misfires