scorecardresearch

বড় খবর

‘Death on the Nile’-এর প্রোমো শেয়ার করলেন আলি ফজল, অনুরাগীরা বলছেন, ‘গুড্ডু ভাইয়ার প্রত্যাবর্তন’

এই ছবিতে ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডটের সঙ্গে রোম্যান্স করেছেন অভিনেতা।

ডেথ অন দ্যা নাইলে কাজিনের ভূমিকায় আলি ফজল

মির্জাপুর ছেড়ে সোজা নীলনদের তীরে? চার্মিং- সুটেড এবং কিছুটা রহস্যময়! অভিনেতা আলি ফজল ( Ali Fazal ) ডেথ অন দ্যা নাইলের প্রমো তে একেবারেই চমকপ্রদ। হলিউডের পালকে ফের আরেক ভারতীয় নাম। আগাথা ক্রিস্টির নভেল এবং কেনেথ ব্রানাঘের পরিচালনায় শিগগিরই আসতে চলেছে রোমাঞ্চকর এই ছবি। 

আলি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এই ছবির টিজার। তার চারিত্রিক একটি মন্তাজ সোশ্যাল মিডিয়ায় আসার সঙ্গে সঙ্গেই যেন উচ্ছ্বাসের রোল চারিদিকে। অ্যান্ড্রু কাচাদৌড়িয়ান চরিত্রে – কাজিনের ভূমিকায় তাক লাগিয়েছেন অভিনেতা। টিজারের শুরুতেই তাকে স্লিপারী ফিশের তকমা দেওয়া হয়েছে। অভিনয়ে সাবলীল, আর অসামান্য দক্ষতায় ১৪ সেকেন্ডের এই ভিডিওতেই যেন চোখ ফেরানো দায়। পোস্ট শেয়ার করেই আলি লেখেন, ‘নিজের বন্ধুদের কাছে রাখুন এবং আমাকে দেখতে থাকুন কাজিনের চরিত্রে ডেথ অন দ্যা নাইল সিনেমায়।’  

প্রমো জুড়েই আলির নানান ডায়লগ, এবং তার সঙ্গে গ্যাল গ্যাডটের চরিত্রের মিলমিশ তথা রোম্যান্স তুলে ধরা হয়েছে। সর্বশেষ ডায়লগ নজর কেড়েছে সাংঘাতিকভাবে ; আই অ্যাম অনলি হেয়ার ফর দ্যা শ্যাম্পেইন! প্রমো দেখার পরেই বলিউডের অন্যান্যদের মন্তব্য নজরে আসার মত। আমায়রা দস্তুর বলছেন, ‘বেশিদিন অপেক্ষা করতে পারছি না।’ দিনো মরিয়া বলছেন, ‘কাজিন সুপার লাগছে।’ ভক্তদের একজন বলছে, “গুড্ডু ভাইয়া ফিরে এসেছে”। কেউ আবার বলছেন, “এমন সুন্দর ইংরেজি উচ্চারণ, আমি আর অপেক্ষা করতে পারছি না।”

বেশ কিছুদিন আগেই প্রোডাকশন হাউস 20th সেঞ্চুরি স্টুডিওস থেকেই পোস্টার শেয়ার করা হয়েছিল। আলি সেই ছবিও নিজের ইনস্টাগ্রাম থেকে দর্শকদের উদ্দেশ্যে  পোস্ট করেছিলেন। তখন থেকেই উচ্ছাস তুঙ্গে, সহ অভিনেতাদের মধ্যে, দিয়া মির্জা, রেনুকা সাহানে, ভাসান বালাও শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতাকে। সিনেমাটিতে আলি ফজল ছাড়াও দেখা যাবে, কেনেথ ব্রানাঘ, ডাউন ফ্রেঞ্চ, আর্মি হ্যামার, এম্মা ম্যাকে, লেটিতা রাইট এবং রাসেল ব্র্যান্ডকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ali fazal magnificent as cousin in death on the nile