scorecardresearch

বড় খবর

শের শাহ দেখে প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থে মজলেন আলিয়া! ‘তুমি দুর্দান্ত’, লিখলেন অভিনেত্রী

Sher Shah: আলিয়া ভাট অভিনীত বহ্মাস্ত্র এবং গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি মুক্তির অপেক্ষায়।

Sher Shah, Alia Bhat, Siddharth Malhotra
ফাইল ছবি

Sher Shah: শের শাহ দেখে আপ্লুত আলিয়া ভাট। অভিনেত্রী ইনস্টাগ্রামে দিলেন প্রতিক্রিয়া। পাশাপাশি তাঁর প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রাকেও অভিনন্দন জানান বড় পর্দার ‘রাজি’। অ্যামাজন প্রাইমে স্বাধীনতা দিবসের প্রাক্কালে মুক্তি পেয়েছে কার্গিল যুদ্ধের হিরো বিক্রম বাত্রার বায়োপিক শের শাহ। যুদ্ধের সময় ভারতীয় সেনার কমান্ডিং অফিসার তাঁকে এই নামেই ডাকতেন। সেই সুত্রেই ছবির নামকরণ। ছবি মুক্তির ৪ দিন পরেও ইতিবাচক সমালোচনা ছবিকে ঘিরে। সেই স্রোতেই গাঁ ভাসালেন আলিয়া।

তিনি তাঁর ইনস্টাগ্রামে লেখেন, ‘মাস্ট ওয়াচ ছবি। এই ছবি কাঁদিয়েছে, আবার হাসিয়েছে। সিদ্ধার্থ, তুমি স্পেশাল ছিলেন। তুমি এবং কিয়ারা দুর্দান্ত কাজ করেছো। ছবির কলাকুশলীদের অভিনন্দন।‘

আলিয়া ভাটের শেয়ার করা ইনস্টাগ্রাম স্টোরি।

আলিয়ার এই ইনস্টা স্টোরিতে নতুন সম্পর্ককে উসকে দেওয়া হয়েছে। বলিউডে কানাঘুষো সম্পর্কে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানি। তাঁর ইনস্টাগ্রামে সেই প্রসঙ্গও ছুঁয়ে গিয়েছে। এদিকে, আলিয়া ভাট অভিনীত বহ্মাস্ত্র এবং গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি মুক্তির অপেক্ষায়। শ্যুটিং শুরু হবে ফারহান আখতার পরিচালিত জি লে জারার। এই ছবিতে আলিয়া ছাড়াও রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফ।   

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhat applauds siddharth malhotra after watching sher shah entertainment