scorecardresearch

বড় খবর

‘গাঙ্গুবাঈ’-এর প্রচারে দুর্ঘটনার হাত থেকে একটুর জন্য রক্ষা পেলেন আলিয়া! কী ঘটেছিল?

সাবধানতার চোটে কী করলেন আলিয়া?

‘গাঙ্গুবাঈ’-এর প্রচারে দুর্ঘটনার হাত থেকে একটুর জন্য রক্ষা পেলেন আলিয়া! কী ঘটেছিল?
আলিয়া ভাট

প্রোমোশন করতে গিয়ে গাছের ডালেই ফেঁসে গেলেন আলিয়া? পরনে সাদা শাড়ি, ডবল ডেকার বাসে গাঙ্গুবাঈ ছবি নিয়ে সাক্ষাৎকার চলাকালীন গাছের ডালে ধাক্কা খেতে খেতে বাঁচলেন অভিনেত্রী, সামনে নিলেন এক ফটোগ্রাফার।

গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি জাতীয় এবং আন্তর্জাতিক স্তরে ঝুলি ভর্তি প্রশংসা কুড়িয়েছে। একের পর এক তারকা রিভিউ হোক কিংবা সাধারণ মানুষের উচ্ছাস দেখবার মত। এরই মাঝে ডবল ডেকার বাসে বসে সাক্ষাৎকার দিতে গিয়েই গাছের ডালে জরিয়ে যাওয়ার মত অবস্থা আলিয়ার। বিপদ বুঝেই এক চিত্রগ্রাহক নির্দেশ দেন, গাছ লেগে যাবে সাবধান। তার বক্তব্য শুনেই মাথা নিচু করে বসে পরেন আলিয়া। শাড়ির আঁচল দিয়েই ঢেকে নিলেন চুল, তারপরেও শুকনো পাতা থেকে রেহাই পেলেন না অভিনেত্রী। অনুরাগীদের বক্তব্য, আলিয়া সুরক্ষিত হাতেই রয়েছে। পাপ্পারাজিদের ব্যাবহারকে কুর্নিশ জানালেন আমজনতা।

গাঙ্গুবাঈ নিয়ে যথেষ্ট আশাবাদী ছিলেন অভিনেত্রী থেকে পরিচালক। সঞ্জয় লীলা বনসালি জানিয়েছিলেন বার্লিনে ফিল্ম ফেস্টিভ্যাল চলাকালীন স্ট্যান্ডিং অভেশন পর্যন্ত পেয়েছে সিনেমাটি। আলিয়ার অভিনয় দেখে প্রসংশায় পঞ্চমুখ সকলেই। সিলভার স্ক্রিন জুড়ে যে ম্যাজিক সৃষ্টি হয়েছে সেটি না বললেই নয়। সপ্তাহ শেষে ৩৯ কোটির ব্যাবসা করেছে গাঙ্গুবাঈ। আন্তর্জাতিক স্তরে তিন মিলিয়ন ডলার উপার্জন করে তাক লাগিয়েছে গাঙ্গুবাঈ।

প্রসঙ্গত, আলিয়া ছাড়াও ছবিতে অভিনয় করেছেন অজয় দেবগণ, বিজয় রাজ, শান্তনু মাহেস্বরি এবং অন্যন্যরা। মুম্বাইয়ের মাফিয়া কুইন এর জীবনীর ওপর ভিত্তি করেই নিরমিত এই ছবিটি। আপাতত গাঙ্গুবাই ছাড়াও, ‘রকি অউর রানি কি প্রেম কাহাণী’ এবং ‘ব্রহ্মাস্ত্র’ ছবি নিয়েই ব্যাস্ত তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhat faced problem by tree bushes in during promotion on a double decker bus