scorecardresearch

বড় খবর

জন্মদিনে বিশেষ চমক! ‘ব্রহ্মাস্ত্র’র টিজারে দুর্ধর্ষ আলিয়া, নেটদুনিয়ায় শুভেচ্ছার জোয়ার, দেখুন

নেটদুনিয়ায় আগুন ধরালেন আলিয়া ভাট।

Alia Bhatt Birthday, Brahmastra teaser, Ranbir Kapoor, আলিয়া ভাটের জন্মদিন, ব্রহ্মাস্ত্র, আলিয়া ভাট, রণবীর কাপুর, bengali news today
'ব্রহ্মাস্ত্র'র টিজারে আলিয়া ভাট

বলিউডের এই প্রজন্মের সবথেকে ভার্সেটাইল অভিনেত্রী বলতে নিঃসন্দেহে আলিয়া ভাটের (Alia Bhatt) নাম করা যায়। বনশালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’তে তাঁর পারফরম্যান্স দেখে ইতিমধ্যেই প্রশংসায় পঞ্চমুখ সিনে-সমালোচকরা। সোমবারই বিগ বাজেট দক্ষিণী ছবি ‘আরআরআর’-এর গানে বিশেষ ভূমিকায় ধরা দিয়েছেন। সেখানেও রামচরণ আর জুনিয়র এনটি রামা রাওয়ের মতো ডাকসাইটে অভিনেতাদের মাঝে আলিয়া ভাটের উপস্থিতি নজর কেড়েছে। ১৫ মার্চ, মঙ্গলবার নিজের জন্মদিন উপলক্ষে ফের অনুরাগীদের সারপ্রাইজ দিলেন ভাট-কন্যা। ‘ব্রহ্মাস্ত্র’র (Brahmastra) টিজার প্রকাশ্যে এনে পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী।

অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukerji) পরিচালিত এই বিগ বাজেট বহু প্রতীক্ষিত সিনেমায় আলিয়া ভাটকে দেখা যাবে ইশার ভূমিকায়। যিনি শিবা ওরফে রণবীরের প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন। মঙ্গলবার আলিয়ার শেয়ার করা ৩১ সেকেন্ডের ঝলকেই দেখা গেল, চারদিকে আগুন। তার মাঝেই রণবীর কাপুরকে আষ্টেপৃষ্টে জড়িয়ে রয়েছেন আলিয়া। যেন কোনও মহাজাগতিক আক্রমণ থেকে নিজেকে বাঁচানোর চেষ্টা করছেন।

‘ব্রহ্মাস্ত্র’র টিজার শেয়ার করে আলিয়ার মন্তব্য, “ইশার সঙ্গে পরিচয় করানোর জন্য এর থেকে ভাল দিন বোধহয় আর হয় না। অয়ন তোমাকে অসংখ্য ভালবাসা আর ধন্যবাদ।” টিজার শেয়ার করে সিনেমার প্রযোজক করণ জোহর (Karan Johar) খোদ আলিয়াকে নিজের ‘ব্রহ্মাস্ত্র’ বলে সম্বোধন করেছেন। জন্মদিনে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে করণের মন্তব্য, “আলিয়া অভিনেত্রী হিসেবে নিজেকে যে উচ্চতায় নিয়ে গিয়েছো তুমি, তা দেখে তোমার প্রতি আমার ভালবাসা আর শ্রদ্ধা অনেকটা বেড়ে গিয়েছে। ১০ বছর আগেও আমি জানতাম যে তোমাকে ভবিষ্যতে নিজের ব্রহ্মাস্ত্র বলে গর্ববোধ করতে পারব। জন্মদিনের শুভেচ্ছা। সারাজীবন এরকমভাবেই নিজের উজ্জ্বল উপস্থিতিতে নজর কাড়তে থেকো।”

‘ব্রহ্মাস্ত্র’র টিজার দেখে শোরগোল নেটদুনিয়াতেও। প্রসঙ্গত, গত ডিসেম্বর মাসেই সিনেমার মোশন পোস্টারে রণবীর কাপুরের (Ranbir Kapoor) লুক প্রকাশ্যে এসেছে। শিবার চরিত্রে তাঁকে ত্রিশূলধারী অবতারে দেখা গিয়েছে। তাতেই নেটদুনিয়া. উত্তেজনার পারদ চড়েছিল। মঙ্গলবার আলিয়ার লুক প্রকাশ সেই যজ্ঞে-ই যেন ঘৃতাহূতির মতো কাজ করল।

উল্লেখ্য, রণবীর-আলিয়া ছাড়াও ‘ব্রহ্মাস্ত্র’তে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), নাগার্জুন (Nagarjuna) ও মৌনী রায় (Mouni Roy)। গল্পে রণবীরের গুরুর দৃশ্যে রয়েছেন বিগ বি। মৌনীকে দেখা যাবে নেতিবাচক ভূমিকায়। অন্যদিকে নাগার্জুন রয়েছেন এক গুরুত্বপূর্ণ চরিত্রে। তবে উল্লেখ্য, এহেন ঝাঁ চকচকে কাস্টিংয়ে সঙ্গে শাহরুখ খানকে দেখা যাবে ক্যামিওর রোলে। প্রযোজনায় করণ জোহরের ধর্মা প্রোডাকশন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt birthday brahmastra teaser introduces to isha