বড় খবর

‘রণবীর কি আপনার জন্য লাকি?’, প্রশ্নের উত্তরে মোক্ষম জবাব আলিয়ার

কী বললেন আলিয়া ভাট?

রনবীরকে নিয়ে আলিয়ার স্বীকারোক্তি

অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt ) সবসময়ই প্রেমিক তথা অভিনেতা রণবীর কাপুরকে ( Ranbir Kapoor ) নিয়ে রাখঢাক একেবারেই পছন্দ করেন না। মাঝে মধ্যেই সোশাল মিডিয়াতেও একান্ত মুহূর্তের ছবিও শেয়ার করেন তিনি। দুজনের বিয়ে নিয়েই বি-টাউনে গুঞ্জনের শেষ নেই, আর এমনিই এক মধুর মুহূর্তের ঝলক মিলেছে আরআরআর ( RRR ) এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে। 

সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল রঙা শাড়িতে এস এস রাজামৌলি ( S S Rajamouli ) পরিচালিত আরআরআর ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন আলিয়া। সঙ্গে পরিচালক সাহেব, অজয় দেবগন ( Ajay Devgan ) ও জুনিয়র এনটিআর ( Jr NTR )। সিনেমা প্রসঙ্গেই কথোপকথনের মাঝে হঠাৎই আলিয়ার উদ্দেশ্যে প্রশ্ন, আর ( R ) কী আপনার কাছে লাকি ফ্যাক্টর? এই বিষয়ে একেবারেই সন্দেহ নেই যে বক্তব্যের তীর রণবীরের দিকেই। প্রশ্ন শুনেই লজ্জায় হেসে ফেলেন আলিয়া। কিছুক্ষণ মাথা নিচু করে উত্তর ভাবতে থাকেন। প্রথমে যদিও বা এমনই বলেন এই প্রশ্নের কোনও জবাব নেই তার কাছে, এর উত্তর দিতে গেলে অনেক বুদ্ধি খাটাতে হবে তবে পরবর্তীতে লাজুক মুখেই বলে ওঠেন “হ্যাঁ! অবশ্যই, আর আমার কাছে সত্যিই খুব লাকি সঙ্গে এ -ও ( A )বটে”। 

উত্তর দেওয়ার পরেই সামনের দিকে তাকিয়ে হেসে ফেলেন অভিনেত্রী। প্রথমদিকে আমতা আমতা সুরে রাজি না হলেও প্রেম কি আর লুকিয়ে রাখা যায়! নিজের মনের কথা বলেই ফেললেন, অবশ্য সিনিয়র অজয় দেবগণের থেকে মতামত নিতে ভোলেননি একেবারেই। চোখের ইশারাতেই উত্তর দিতে সম্মতি দেন তিনি। সম্পূর্ণ বিষয়টি দারুন উপভোগ করেছেন এস এস রাজামৌলি এবং জুনিয়র এনটিআর। 

উল্লেখ্য, আলিয়া রণবীরের বিয়ের সানাই বাজার অপেক্ষায় সকলেই। ধীরে ধীরে বি-টাউনে একের পর এক উইকেট পড়ছে, তবে সবথেকে হটশট এই প্রেমিক যুগল এখনও বিয়ে নিয়ে মুখ খোলেননি। পরিবার থেকেও জানা যায়নি বেশিকিছু। তবে খুব শীঘ্রই হতে চলেছে এই নিয়ে সন্দেহ নেই। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Alia bhatt blushed over the question if r is her lucky factor

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com