scorecardresearch

বড় খবর

উল্টো ঝুলে রয়েছেন নতুন মা আলিয়া! মাতৃত্বের অসাধারণ গল্প শোনালেন অভিনেত্রী

মা হওয়ার পর সমস্যা হয়েছিল আলিয়ার? কী বলছেন অভিনেত্রী

উল্টো ঝুলে রয়েছেন নতুন মা আলিয়া! মাতৃত্বের অসাধারণ গল্প শোনালেন অভিনেত্রী
আলিয়ার মাতৃত্বের গল্প

মেয়ে রাহাকে নিয়ে সুখে দিন কাটাচ্ছেন আলিয়া রণবীর। কিন্তু তাঁর সঙ্গে, নিজের ফিট থাকার ব্যবস্থাও তো করতে হবে? সামনেই হয়তো শুটিংয়ে ফিরবেন আলিয়া। তাইজন্যই এবার উল্টো হয়ে ঝুলে রইলেন!

সোশ্যাল মিডিয়ায় মা হওয়ার পরবর্তী অনুভূতি শেয়ার করেছেন আলিয়া ভাট। নিজেকে আবারও আগের মত করে ফিরে পেতেই ফিটনেসের খেয়ালও রাখছেন তিনি। এমনিও মা হওয়ার পরবর্তী সময়ে অনেককিছুই বদলায়। কিন্তু থেমে থাকলে তো চলবে না। ধীরে ধীরে ছোট্ট পদক্ষেপ অনেক কিছুই সম্ভব করে তুলতে পারে। সন্তানের জন্মের অর্থ, শারীরিক এক বিরাট বদল। আলিয়ার এমন কোনও সমস্যা হয়েছিল?

অভিনেত্রী নিজের অভিজ্ঞতার কথাই শেয়ার করলেন। বললেন, “আমি নতুন মায়েদের বলতে চাই নিজের মন এবং শরীরের কথা শুনুন। এটা সন্তান হওয়ার পরবর্তীতে সবথেকে জরুরি। এমন কিছুই করবেন না যেটা করতে আপনার মন সায় দেবে না। আমারও প্রথম প্রথম ওয়ার্ক আউটের সময় খুব সমস্যা হয়েছিল। শুধু শ্বাস নিতাম, হাঁটতাম এবং ব্যালেন্স পাওয়ার চেষ্টা করতাম। এখনও সেই যুদ্ধ শেষ হয়নি। আপনারাও সময় নিন। নিজের ওপর বিশ্বাস রাখুন”।

যদিও বা অন্তঃসত্বা অবস্থায় যথেষ্ট স্বাভাবিক ছিলেন আলিয়া। শুটিং করেছেন, প্রমোশন করেছেন এমনকি এদিক ওদিক ঘুরে বেড়িয়েছেন। মেয়ে জন্মানোর পরেও ফিট ছিলেন। তবে, সন্তান জন্ম এ কম বড় বিষয়? গোটা একটা বছরে অনেক কিছুই শিখেছেন আলিয়া। নতুন পুরনো মিলিয়ে এখন অনেকটাই পরিণত সে। তারপরেও বললেন…

“সন্তানের জন্ম কিংবা মা হওয়া কোনও মিরাকেলের থেকে কম কিছু নয়। কিন্তু তাঁর সঙ্গে নিজের শরীরের দিকে নজর দেওয়াও দরকার। নিজেকে সাপোর্ট করুন”। নতুন মা আলিয়ার এই সুন্দর বার্তা মন কেড়েছে অনেকের। তাঁকে প্রশংসায় ভরালেন বেশিরভাগ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt cherish motherhood with some fitness and her health update