scorecardresearch

বড় খবর

আলিয়া কোভিড বিধি লঙ্ঘন করেননি, দায়ের হয়নি FIR-ও! ভুয়ো রিপোর্ট ওড়াল BMC

করণ জোহরের ডিনার পার্টিতে করোনা আক্রান্ত করিনার সঙ্গে ছিলেন আলিয়া ভাটও।

Alia Bhatt, Karan Johar, Covid-19, BMC, আলিয়া ভাট, করণ জোহর, বিএমসি, করণের বাড়ির ডিনার পার্টি, bengali news today
আলিয়া ভাট

কোভিড বিধি লঙ্ঘনের অভিযোগে FIR দায়ের আলিয়া ভাটের (Alia Bhatt) বিরুদ্ধে, বেশ কিছু সংবাদমাধ্যমে বৃহস্পতিবার এমন শিরোনামই দেখা গিয়েছিল। কিন্তু সেই খবর প্রকাশ্যে আসার ২৪ ঘণ্টার মধ্যেই মুখ খুলল বৃহন্মুম্বই পুরসভা। সাফ জানিয়ে দিল যে, আলিয়া ভাটের বিরুদ্ধে কোনওরকম পদক্ষেপ নয়, কারণ অভিনেত্রী যথাযথ কোভিড বিধি মেনেই দিল্লি উড়ে গিয়েছেন।

প্রসঙ্গত, ১৫ ডিসেম্বর বহু প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার মোশন পোস্টার লঞ্চ উপলক্ষে গোটা টিম নিয়ে দিল্লি উড়ে গিয়েছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। উপস্থিত ছিলেন ছবির দুই মূল চরিত্র রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট। তারপর থেকেই শোরগোল বাঁধে। কারণ, গত সপ্তাহে করণ জোহরের (Karan Johar) বাড়ির নৈশভোজে আমন্ত্রিত ছিলেন আলিয়াও। যে ডিনার পার্টিতে যোগ দেওয়ার পরই করিনা কাপুর খান, অমৃতা অরোরা-সহ সীমা খান ও মাহিপ কাপুর প্রত্যেকেই কোভিড আক্রান্ত হয়েছেন। ইতিমধ্যেই তাঁদের বাড়ি স্যানিটাইজ করে সিল করে দিয়েছে বিএমসি।

[আরও পড়ুন: ‘বব বিশ্বাস-এর সময়ে সুজয় ডাকেনি’, অভিষেককে সমবেদনা জানিয়ে বিস্ফোরক শাশ্বত]

করিনার কোভিড আক্রান্ত হওয়ার পরই বৃহন্মুম্বই পুরসভার (BMC) তরফে কড়া নির্দেশ দেওয়া হয়েছিল, যাঁরা সেদিন করণের বাড়ির নৈশভোজে উপস্থিত ছিলেন, তাঁদের প্রত্যেককেই RTPCR টেস্ট করাতে হবে। আলিয়াও কোভিড পরীক্ষা করেছেন। ফল নেগেটিভ এসেছে। আর তারপরই ‘ব্রহ্মাস্ত্র’র (Brahmastra) প্রমোশনের জন্য দিল্লিতে উড়ে গিয়েছেন অভিনেত্রী। অতঃপর আলিয়া ভাটের বিরুদ্ধে কোভিড বিধি লঙ্ঘনের অভিযোগ ও FIR দায়েরর তথ্য যে ভুয়ো, তা সাফ জানিয়ে দিয়েছে বৃন্মমুম্বই পুরসভার উচ্চপদস্থ এক আধিকারিক।

BMC’র তরফে জানানো হয়েছে, “কোভিড (Covid-19) রিপোর্ট নেগেটিভ আসার পরই আলিয়া দিল্লিতে গিয়েছিলেন, তাই অভিনেত্রীর বিরুদ্ধে কোনওরকম পদক্ষেপ করা হয়নি। পাশাপাশি বৃহস্পতিবার বলিউডের আর কোনও তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt did not violate quarantine rules says bmc