scorecardresearch

আলিয়াকে জাপটে ধরে চুমু রণবীরের, কাপুরদের ইয়াব্বড় সার্টিফিকেট নায়িকার

কাপুরদের কীর্তিতে শোরগোল… দেখুন।

আলিয়াকে জাপটে ধরে চুমু রণবীরের, কাপুরদের ইয়াব্বড় সার্টিফিকেট নায়িকার
রণবীর আলিয়ার বড়দিন যাপন

জীবনের অন্যতম সেরা ক্রিসমাস কাটালেন আলিয়া ভাট। নতুন মা হয়েছেন বলে কথা, উপরন্তু উৎসব-অনুষ্ঠান মানেই গোটা কাপুর পরিবার একসঙ্গে। এবারের বড়দিনেও সকলে জড়ো হয়েছিলেন মধ্যাহ্নভোজের জন্য। তার আগে রণবীর কাপুর আর আলিয়া ভাটের কীর্তি দেখে মজেছেন অনুরাগীরা।

মেয়ে রাহার উপস্থিতি যেন আরও বেশি করে উৎসবের আমেজকে বাড়িয়ে তুলেছে। তাই তো বিরাট আয়োজন রণবীরের বাড়িতে। বড় ক্রিসমাস ট্রি, কেক কাটা, সকলে মিলে হইহুল্লোড়, আয়োজনের খামতি নেই রণবীর-আলিয়ার বাড়িতে। তার মাঝেই সকলের সামনে বউকে জাপটে ধরে আদুরে চুমু এঁকে দিলেন রণবীর। আর সেই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আলিয়া ভাট। যা দেখে ইন্ডাস্ট্রির তারকাবন্ধুরাও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন কাপুর-বধূকে।

ক্রিসমাস স্পেশ্যাল পরনে লাল পোশাক। মাথায় রংবাহারি সান্তা টুপি। মিষ্টি দেখাচ্ছিল নতুন মা আলিয়াকে। অন্যদিকে আলিয়ার পোশাকের সঙ্গে মানিয়ে রণবীর পরেছিলেন সাদা শার্ট আর মাথায় স্কাল ক্যাপ। বউকে জড়িয়ে ধরে সস্নেহে গালে চুমু দিতে দেখা গেল অভিনেতাকে। বড়দিনে রণবীর-আলিয়ার বাড়িতে হাজির হয়েছিলেন অয়ন মুখোপাধ্যায়, মহেশ ভাট, দুই দিদি পূজা এবং শাহীন ভাট, মা সোনি রাজদান এবং নীতু কাপুর।

[আরও পড়ুন: ‘রাজনীতি নয় সিনেমা আগে, মিঠুনের সঙ্গে আবারও কাজ করব’, সাফ বললেন দেব]

অন্যদিকে বাস্তুতে বড়দিন কাটিয়ে কাপুর পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে মধ্যাহ্নভোজে দেখা গেল রণবীর-আলিয়া এবং নীতুকে। ইনস্টা গ্যালারিতে সেই ছবিও জুড়ে দিয়েছেন অভিনেত্রী। নীতু, রণধীর কাপুর, দুই পিসি, ববিতা কাপুর, বোন করিশ্মা সকলকেই দেখা গেল একফ্রেমে। আর পরিবারের সঙ্গে বড়দিন উদয়াপেনর ছবি শেয়ার করে আলিয়া ভাট লিখেছেন, “বছরের সেরা সময় সবথেকে সেরা মানুষদের সঙ্গে। আমার পরিবারের তরফ থেকে মেরি ক্রিসমাস..।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt gets a kiss from ranbir kapoor on christmas attends kapoor lunch