বড় খবর

রণবীর কাপুরের পর এবার আলিয়া ভাটও করোনায় আক্রান্ত, রয়েছেন হোম আইসোলেশনে

রণবীর করোনা মুক্ত হওয়ার পরদিনই আলিয়া ভাটের কোভিড রিপোর্ট পজিটিভ এল। উদ্বিগ্ন অনুরাগীমহল।

alia bhatt

দিন কয়েক আগেই বয়ফ্রেন্ড রণবীর কাপুর (Ranbir Kapoor) করোনায় আক্রান্ত হয়েছিলেন। আলিয়াকে ছাড়া সেই সময়ে মুম্বইয়ে নিজের ফ্ল্যাটেই নিভৃতাবাসে ছিলেন অভিনেতা। যার জন্যে প্রেমিক ছাড়াই জন্মদিন পালন করতে হয়েছিল ভাট-কন্যাকে। তবে করোনাকে হারিয়ে বর্তমানে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন কাপুর-নন্দন। তবে মারণ ভাইরাস রণবীর কাপুরের শরীর থেকে গেলেও এবার থাবা বসাল প্রেমিকা আলিয়া ভাটের (Alia Bhatt) শরীরে। আজ্ঞে, অভিনেত্রীর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। আর সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানিয়েছেন ভাট-কন্যা।

কেমন আছেন আলিয়া এখন? করোনায় (Covid-19) আক্রান্ত হওয়ার পর চিকিৎসকের নির্দেশ মেনে নিজে পুরোপুরি আলাদা থাকা শুরু করেছেন। আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন। সমস্তরকম কোভিড নির্দেশাবলী বাধ্য ছাত্রীর মতোই মেনে চলছেন। ওষুধও খাচ্ছেন চিকিৎসকের পরামর্শ মতো।

বৃহস্পতিবার গভীর রাতে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আলিয়া লেখেন, “সবাইকে জানাতে চাই আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমি ইতিমধ্যেই নিভৃতাবাসে রয়েছি। হোম কোয়ারেন্টাইনে। চিকিৎসকদের পরামর্শ মেনে কোভিড সংক্রান্ত সমস্ত নিয়ম মেনে চলছি। আপনাদের প্রত্যেকের ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ। সবাই সাবধানে থাকবেন এবং নিজেদের খেয়াল রাখবেন।” এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই আলিয়ার অনুরাগীমহলে উৎকণ্ঠায়। ঘনিষ্ঠ সূত্রে খবর, গত কয়েক দিনের মধ্যে যে বা যাঁরা অভিনেত্রীর সংস্পর্শে এসেছেন, তাঁদের প্রত্যেককে তিনি আলাদা করে টেক্সট করে কোভিড টেস্টের পরামর্শ দিয়েছেন।

প্রসঙ্গত, বুধবারই সঙ্গীতশিল্পী বাপি লাহিড়ির (Bappi Lahiri) করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। তাছাড়া, গত দু’সপ্তাহে আমির খান, ফাতিমা সানা শেখ, আর মাধবন-সহ বলিউডের (Bollywood) আরও অনেকের শরীরেই করোনা ভাইরাসের সন্ধান মিলেছে। এককথায়, মহারাষ্ট্রে (Maharashtra) ফের একবার করোনা প্রকট হয়েছে। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি খোদ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের স্ত্রী। খোঁজ নিতে ফোন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টায় দেশেও কোভিড আক্রান্ত মানুষের সংখ্যা রেকর্ড পরিমাণ। অতঃপর করোনার দ্বিতীয় ঢেউযের জোয়ারে যে দেশবাসী ইতিমধ্যেই কাবু হওয়া শুরু করেছে, তা বলাই বাহুল্য।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Alia bhatt is covid positive she is home quarantined

Next Story
করোনায় আক্রান্ত ঐন্দ্রিলা, মালদ্বীপে আটকে পড়ে ‘বিপাকে’! রোজ গুণতে হচ্ছে মোটা টাকাankush
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com