scorecardresearch

বড় খবর

হলিউডে শুট করতে গিয়ে আলিয়ার ‘বুক ধুকপুকানি’! ফুট কাটলেন অর্জুন-রণবীররা

‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডটের সঙ্গে শুটিং আলিয়ার

হলিউডে শুট করতে গিয়ে আলিয়ার ‘বুক ধুকপুকানি’! ফুট কাটলেন অর্জুন-রণবীররা
নেটিজেনদের প্রশ্নে রেগে আগুন আলিয়া

গ্যাল গ্যদট-জ্যামি ডর্নান এর সঙ্গে আলিয়া ভাট ( Alia Bhatt )! একেবারেই কোনও পুরস্কারের মঞ্চ কিংবা ফিল্ম ফেস্টিভ্যাল নয়, তাদের নতুন ছবি ‘হার্ট অফ স্টোনের’ আরেক সদস্য হিসেবেই হলিউডে পাড়ি দিয়েছেন বলিউডের ওয়ান্ডার গার্ল আলিয়া ভাট। সকালে নিজের ইনস্টাগ্রাম থেকে সুখবর জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে আলিয়া লিখলেন, আমার জন্য প্রার্থনা করবেন। জীবনের প্রথম হলিউড ছবিতে কাজ করতে যাচ্ছি। নিজেকে একেবারেই নতুনের মত মনে হচ্ছে, নার্ভাস লাগছে ভীষন। আলিয়ার এই সাফল্যে যথারীতি বলিউডে ভরপুর উত্তেজনা, একে একে শুভেচ্ছা জানালেন সকলেই। রণবীর সিং লিখলেন, নতুন সীমান্তে জয় হোক, এগিয়ে যাও! বন্ধু অর্জুন কাপুর আরেক কদম এগিয়ে, বললেন আন্তর্জাতিক খেলোয়াড়। রিধিমা কাপুর সাহানী বললেন, আমরা তোমাকে ভালোবাসি, ভাল হোক।

এদিকে নেটফ্লিক্সের তরফেও দর্শকদের উদ্দেশ্যে জানানো হয়েছে সুখবর। আলিয়ার হলিউড ছবি উপলক্ষে তারাও যথেষ্ট খুশি। উচ্ছসিত আলিয়াও নিজের স্টোরিতে লিখলেন, ‘হার্ট অফ স্টোন’ – আমি আসছি।

আরও পড়ুন [ কালিম্পংয়ের রাঁধুনির হাতের জাদুতে মুগ্ধ করিনা, খেয়ে বড়সড় সার্টিফিকেট দিলেন ]

প্রসঙ্গত, এর আগেও বলিউডের অনেকেই হলিউডে নিজেদের কাজের পরিচয় দিয়েছেন। তাদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন, এমনকি আলি ফজল নিজেও গ্যাল গ্যাদটের সঙ্গে কাজ করেছেন ‘ডেথ অফ নাইল’ ছবিতে। এবার সেই তালিকায় জুরলেন আলিয়াও। ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবি উপলক্ষেই বার্লিন চলচ্চিত্র উৎসবে নজর কেড়েছিলেন অভিনেত্রী, এবার পাশ্চাত্যে আধিপত্য বিস্তারের পালা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt joined heart of stone with gal gadot and jamie dornan