scorecardresearch

বড় খবর

আলিয়া এবার হলিউডে! ‘ওয়ান্ডার উওম্যান’ গ্যাল গ্যাডটের সঙ্গে এক ছবিতে ‘গাঙ্গুবাঈ’

বড় ঘোষণা! বনশালির গাঙ্গুবাঈয়ের পরই হলিউডে শিকে ছিঁড়ল আলিয়া ভাটের।

আলিয়া এবার হলিউডে! ‘ওয়ান্ডার উওম্যান’ গ্যাল গ্যাডটের সঙ্গে এক ছবিতে ‘গাঙ্গুবাঈ’
আলিয়া ভাট

সপ্তাহ দুয়েক আগেই মুক্তি পেয়েছে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। বিশ্বজুড়ে একশো কোটির ব্যবসা করার পাশাপাশি গণিকার ভূমিকায় অভিনয়ে নজর কেড়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। সিনে-সমালোচকরা অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ। এবার বলিউডের বক্স অফিসে কাঁপন ধরানোর পরই হলিউডের পথে পা বাড়াতে চলেছেন আলিয়া। বড়সড় প্রস্তাবে চুক্তি সই করে ফেললেন।

প্রথমবার হলিউড ছবিতে। আর ডেবিউ কাজেই বাঘা কাস্টিংয়ের তালিকায় নাম রয়েছে আলিয়া ভাটের। স্ক্রিনস্পেস শেয়ার করবেন ‘ওয়ান্ডার উওম্যান’ গ্যাল গ্যাডট (Gal Gadot) এবং ‘ফিফটি শেডস অফ গ্রে’ স্টার জেমি ডোর্নানের (Jamie Dornan) সঙ্গে। মঙ্গলবার এই খবর প্রকাশ্যে আলতেই আলিয়া-অনুরাগীরা উত্তেজনায় ফুটছেন। শুভেচ্ছা বার্তা জানিয়েছেন বি-টাউনের সহকর্মীরাও।

কোন হলিউড ছবিতে দেখা যাবে আলিয়াকে? সিনেমার নাম- ‘হার্ট অফ স্টোন’ (Heart of Stone)। আন্তর্জাতিক খ্যাতনামাসম্পন্ন ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের জন্যই তৈরি হচ্ছে এই ছবি। মঙ্গলবারই সংশ্লিষ্ট ওয়েব প্ল্যাটফর্মের তরফে আলিয়ার হলিউডে পদাপর্ণের সুখবর ঘোষণা করা হয়েছে।

‘হার্ট অফ স্টোন’ পরিচালনা করবেন টম পার্পার। ওদিকে সোমবারই গ্যাল গ্যাডট তাঁর সোশ্যাল মিডিয়ায় জানান দিয়েছেন যে, তিনি ইতিমধ্যেই ‘হার্ট অফ স্টোন’-এর শুট শুরু করে দিয়েছেন। যে ছবিতে ‘ওয়ান্ডার উওম্যান’-এর চরিত্রের নাম রাচেল স্টোন।

[আরও পড়ুন: ধোনি-বিরাট-অশ্বীনদের সঙ্গে জমিয়ে নাচ ‘ক্যুইন’ কঙ্গনার, তারপর? দেখুন]

প্রসঙ্গত, আন্তর্জাতিক ময়দানে এর আগেও প্রশংসিত হয়েছে আলিয়া ভাটের অভিনয়। সম্প্রতি ৭২তম ফিল্ম ফেস্টিভ্যালে গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি প্রদর্শিত হয়েছে। তারও আগে ২০১৪ সালে ইমতিয়াজ-আলিয়ার ‘হাইওয়ে’ এবং তাঁর বছর পাঁচেক বাদে ‘গাল্লি বয়’-এর প্রিমিয়ার হয়েছে বিদেশের মাটিতেই। যে ছবি কিনা ২০২০ সালের অস্কারে ‘সেরা বিদেশী ভাষার সিনেমা’র ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছিল।

উল্লেখ্য, হলিউড প্রজেক্ট ‘হার্ট অফ স্টোন’ ছাড়াও এই মুহূর্তে আলিয়ার হাতে রয়েছে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ এবং ‘ডার্লিং’, ফারহান আখতারের ‘জি লে জারা’র মতো একাধিক বলিউড ছবি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt joins gal gadot jamie dornan in netflixs heart of stone