বড় খবর

আলিয়া-ক্যাটরিনা একসঙ্গে কাজ-ই করতে চাননি! ‘মধ্যস্থতায়’ রাজি করিয়েছেন প্রিয়াঙ্কা

রণবীরের জন্যই মন কষাকষি! কীভাবে রাজি করালেন প্রিয়াঙ্কা? জানালেন পরিচালক জোয়া।

Alia Bhatt, Katrina Kaif, Priyanka Chopra, Jee Le Zaraa, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, জি লে জারা, জোয়া আখতার, ফারহান আখতার, bengali news today, bollywood
আলিয়া-প্রিয়াঙ্কা-ক্যাটরিনা

চলতি বছরের আগস্ট মাসেই ফারহান ও জোয়া আখতার বলিউড ইন্ডাস্ট্রির তিন সুপারস্টার অভিনেত্রীকে নিয়ে সিনেমা ঘোষণা করেছেন। প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট (Alia Bhatt) এবং ক্যারিনা কাইফ (Katrina Kaif)। পর্দায় তিন নারীর বন্ধুত্বের গল্প তুলে ধরবেন আখতার ‘ব্রাদার-সিস্টার’। তবে ইন্ডাস্ট্রির প্রথমসারির এই তিন নায়িকাকে একছবিতে কাস্ট করা কিন্তু মোটেই অত সহজ ছিল না। বিশেষ করে ক্যাটরিনা এবং আলিয়াকে। তবে এই অসাধ্যসাধন করার নেপথ্যে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তিনিই ক্যাট-আলিয়াকে ফোন করে রাজি করান ‘জি লে জারা’ (Jee Le Zaraa) সিনেমায় একসঙ্গে কাজ করার জন্য। কীভাবে? নেপথ্যের গল্পটা জানিয়েছেন জোয়া আখতার (Zoya Akhtar)।

আলিয়া-ক্যাটরিনার বন্ধুত্ব গোড়ার দিকে বেজায় ভাল থাকলেও, রণবীর কাপুরের জন্য তাঁদের সম্পর্কে দূরত্ব তৈরি হয়। একজন কাপুর নন্দনের প্রাক্তন, আরেকজন তাঁর বর্তমান প্রেমিকা। ইন্ডাস্ট্রির অন্দরে একথা সকলেরই জানা। তবে প্রিয়াঙ্কাই নাকি একদিন ফোন করে দুই অভিনেত্রী-বন্ধুকে এক জায়গায় ডাকেন। কথাপ্রসঙ্গে, নারীকেন্দ্রিক এক সিনেমার কথা ওঠে। বলিউডে পুরুষদের নিয়ে এযাবৎকাল একাধিক রোড ট্রিপের গল্প পর্দায় দেখা গেলেও নারীকেন্দ্রিক রোড ট্রিপের গল্প সেভাবে দেখা যায়নি। সেইসময় ফারহান আখতারও নায়িকাদের নিয়ে একটা জমজমাট রোড ট্রিপের ছবির কথা ভাবছিলেন। তবে তিন অভিনেত্রী কিংবা পরিচালক-প্রযোজক কেউই তখন কারও সঙ্গে এব্যাপারে আলোচনা করেননি। এমনকী তাঁরা জানতেনও না।

[আরও পড়ুন: ‘কিছু না করেই ২০-৩০ কোটি চাইছেন নবাগত অভিনেতারা’, ভীষণ ক্ষুব্ধ করণ জোহর]

সম্প্রতি এক সাক্ষাৎকারে জোয়া জানান, ফারহান একদিন হঠাৎ আমার কাছে ‘জি লে জারা’ ছবির গল্প নিয়ে আসে। ও বলে, আমি এটা নায়িকাদের নিয়েই করতে চাই। আমিও তখন আলিয়া, ক্যাটরিনা ও প্রিয়াঙ্কা তিনজনের সঙ্গেই আলাদাভাবে কথা বলি ফোনে। ওঁরা পরস্পরের থেকে ভীষণ আলাদা। তখনই জানতে পারি যে, প্রিয়াঙ্কাই আলিয়া ও ক্যাটরিনাকে একসঙ্গে এক ছবিতে কাজ করার জন্য রাজি করিয়েছেন। তবে আমি হলফ করে বলতে পারি, “এই ছবি যদি ১০ বছর আগেও তৈরি করা হত, তাহলেও এঁদেরকেই কাস্ট করা হত।”

এর আগে ‘দেশি গার্ল’ তাঁর দুই বান্ধবী ক্যাটরিনা ও আলিয়ার সঙ্গে সাক্ষৎ নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Alia bhatt katrina kaif wanted to work together after priyanka chopra called them

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com