বড় খবর

সোশ্যাল মিডিয়ায় ভক্তের ওঠা নামা! সুশান্তের মৃত্যুতে কে রাজা, কেই বা ফকির?

বিগত কয়েক দিনের আলোচনায় বারবার উঠে এসেছে বলিউডের স্বজনপোষণের প্রসঙ্গ। আর তাতেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা হারিয়েছেন আলিয়া ভাট, করণ জোহর, সোনাম কাপুর, সলমন খানেরা।

কতই রঙ্গ দেখি দুনিয়ায়! বলিউডও একটা ছোট খাট দুনিয়াই বটে! এবং রঙ্গও কিছু কম হয়না। সুশান্ত সিং এর আত্মহত্যার খবর নাড়িয়ে দিয়ে গেছে গোটা দেশটাকে। একদিকে উঠে আসছে অবসাদ নিয়ে ট্যাবু ভেঙে মুখ খোলার কথা, অন্যদিকে আসছে বলিউডের স্বজনপোষণ নিয়ে নানা তর্ক বিতর্ক। আর এসবের মাঝেই আরেকটা খুব গুরুত্বপূর্ণ বদল এল সোশ্যাল মিডিয়ায়। রাতারাতি কোনও তারকা পৌঁছলেন জনপ্রিয়তার তুঙ্গে, কেউ আবার চলে গেলেন নেটিজেনদের ভার্চুয়াল কালো তালিকায়।

বিগত কয়েক দিনের আলোচনায় বারবার উঠে এসেছে বলিউডের স্বজনপোষণের প্রসঙ্গ। আর তাতেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা হারিয়েছেন আলিয়া ভাট, করণ জোহর, সোনাম কাপুর, সলমন খানেরা। উল্টোদিকে নেপটিজমের বিপক্ষে মুখ খুলে কঙ্গনা রনওতের ঝোলায় উপচে পড়ছে ফলোয়ারদের প্রশংসা।

কার কার ঝুলি খালি হল?

সুশান্তের মৃত্যুর পর কেটেছে মাত্র ৫ দিন। এর মধ্যে টুইটার, ইন্সটায় আলিয়া ভাট খুইয়েছেন ৪৪৪ হাজার অনুগামী। করণ, সোনাম আর সল্লু মিয়াঁ খোয়ালেন যথাক্রমে ১৮৮ হাজার, ৮৪হাজার এবং ৫০ হাজার ফলোয়ার।

আরও পড়ুন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে বুলিইং নিয়ে মুখ খুললেন আয়েশা

জনপ্রিয়তার ঝোলা ভারী হল কাদের?

অন্যদিকে রবিবারের পর থেকে কঙ্গনার অনুরাগীর সংখ্যা এক লাফে বেড়েছে ১৪.৭ লক্ষ। কৃতি স্যানন, শ্রদ্ধা কাপুর আর রিয়া চক্রবর্তীর ফলোয়ার সংখ্যা বেড়েছে যথাক্রমে ২৯১ হাজার, ২৭০ হাজার, ২১২ হাজার। কঙ্গনা ছাড়া বাকি তিনজনের ভক্তদের সংখ্যা বাড়ার পেছনে সরাসরি কারণ একটাই। সুশান্তের শেষ যাত্রায় বি-টাউনের যে ক’টি হাতে গোনা চেনা মুখ দেখা গিয়েছে, তাঁদের মধ্যে রয়েছেন এই তিন তারকা।

সমালোচকদের অনেকেই অবশ্য বলা শুরু করেছেন, রাতারাতি ফলোয়ার বাড়ার এই ট্রেন্ডে শামিল হতে আগামী দিনে অনেকেই অবসাদ, স্বজনপোষণের মতো বিষয় নিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়াতেই বেশি মনযোগী হবেন, আখেরে নষ্ট হবে বিষয়গুলির ওজন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Alia bhatt lost the highest number of followers while kangana ranaut gained huge followers

Next Story
বিনোদনের সেরা খবর: স্বজনপোষণ নিয়ে বিস্ফোরক শ্রীলেখা, বরুণবাবুর বন্ধু’র মুকুটে নয়া পালক, বুলবুল কাহিনি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com